স্যামসাং নিয়ে এলো শক্তিশালী হার্ডওয়্যার ও ব্যাটারির গ্যালাক্সি এম১২ ও গ্যালাক্সি এম৬২

সিনিউজ ডেস্ক:স্যামসাং বাংলাদেশ এর গ্যালাক্সি এম সিরিজে যুক্ত করেছে শক্তিশালী ও অত্যাধুনিক প্রযুক্তিযুক্ত- গ্যালাক্সি এম১২ এবং গ্যালাক্সি এম৬২। মিলেনিয়ালদের চাহিদার সাথে মিল রেখে ডিভাইসগুলোতে রয়েছে শক্তিশালী ব্যাটারি এবং উদ্ভাবনী কোয়াড ক্যামেরা।

স্যামসাং এর ডিভাইসের ক্ষেত্রে সবসময় শক্তিশালী পারফরমেন্স ও ব্যাটারির প্রতিশ্রুতি দিয়ে এসেছে এবং তাদের সর্বশেষ সংযোজনেও এর ব্যতিক্রম ঘটেনি। গ্যালাক্সি এম১২ -এ রয়েছে ৬,০০০ মিলি অ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি, অক্টাকোর এক্সিনোজ ৮৫০ চিপসেট, ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। এগুলো সবই দুর্দান্ত পারফরমেন্স, ঝামেলাহীন মাল্টিটাস্কিং এবং ব্রাউজিং ও বিভিন্ন অ্যাপ ব্যবহারের সময় কম শক্তি খরচের নিশ্চয়তা দেয়। ৮ ন্যানোমিটার প্রসেসরের সাথে গ্যালাক্সি এম১২ এর ব্যাটারি অত্যন্ত পাওয়ার-এফিশিয়েন্ট এবং প্লাগ-ইন ছাড়া এক দিনেরও বেশি সময় ডিভাইসটি ব্যবহার করা যায়।

অন্যদিকে, গ্যালাক্সি এম৬২ স্মার্টফোনটিতে রয়েছে এক্সিনোজ ৯৮২৫ এসওসি, ২.৭৩ গিগাহার্টজ, ৭,০০০ মিলি অ্যাম্পিয়ারের সুবিশাল ব্যাটারি, ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। ৭ ন্যানোমিটার প্রসেসরযুক্ত এই ডিভাইসটি, কাটিং-এজ গেমিং এবং গ্রাফিক্স পারফরমেন্সে দেয় অসাধারণ অভিজ্ঞতা। এক্সিনোজ ৯৮২৫ অত্যন্ত দ্রতগতিসম্পন্ন এবং পাওয়ার এফিশিয়েন্ট যার ফলে ব্যবহারকারীরা ব্যাটারি লাইফের চিন্তা ছাড়া উন্নত পারফরম্যান্স উপভোগ করতে পারবেন।

গ্যালাক্সি এম৬২ এর ৭,০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি স্মার্টফোন ইন্ডাস্ট্রিতে শীর্ষস্থানীয় এবং জেনারেশন জেড এবং মিলেনিয়াল প্রজন্ম, যারা স্মার্টফোনে বেশি সময় ব্যয় করে এবং সর্বক্ষণ ব্যস্ত থাকে, তাদের জন্য উপযুক্ত। এছাড়াও, এর বিশাল ব্যাটারি এবং শক্তিশালী পারফরমেন্সের সমন্বয় ব্যবহারকারীদের গেমিংয়ের অভিজ্ঞতাকে পাল্টে দিবে। গেমারদের কোনো ধরণের ল্যাগ ছাড়া গেমিংয়ের চাহিদা পূরণ করবে গ্যালাক্সি এম৬২।

উভয় ডিভাইসের দুর্দান্তমানের ক্যামেরা ব্যবহারকারীর ফটোগ্রাফি অভিজ্ঞতাকে পরবর্তী স্তরে নিয়ে যাবে। গ্যালাক্সি এম১২ এ রয়েছে ৪৮ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সর, যা স্মরণীয় প্রতিটি মুহুর্ত ক্যামেরায় বন্দি করবে। ডিভাইসটিতে আরও রয়েছে ৫ মেগা পিক্সেল আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল, ২ মেগা পিক্সেল ডেপথ এবং ২ মেগা পিক্সেল ম্যাক্রো সেন্সর। গ্যালাক্সি এম১২ এর কোয়াড ক্যামেরা এতো স্পষ্ট ও ডিটেইল ছবি তোলে যে দেখে মনে হয় ছবিটি জীবন্ত হয়ে উঠেছে।

গ্যালাক্সি এম৬২ এ রয়েছে ৬৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সর, ১২ মেগা পিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, ৫ মেগা পিক্সেলের ডেপথ এবং ৫ মেগা পিক্সেলের ম্যাক্রো সেন্সর। দিন-রাত, গ্রীষ্ম-শীত যখনই হোক না কেন, গ্যালাক্সি এম৬২ এর শক্তিশালী কোয়াড ক্যামেরা ব্যবহারকারীদের তাদের সৃজনশীল দিক তুলে ধরার এবং চমকপ্রদ ছবি তোলার সুযোগ করে দেয়।

গ্যালাক্সি এম৬২ এর সামনের ক্যামেরা হিসেবে রয়েছে ৩২ মেগা পিক্সেলের সেন্সর, আর এম১২ এ রয়েছে ৮ মেগা পিক্সেলের সেলফি ক্যামেরা।

গ্যালাক্সি এম১২ এ রয়েছে ৯০ হার্জ রিফ্রেশ রেটযুক্ত ৬.৫ ইঞ্চি এইচডি+ ইনফিনিটি-ভি ডিসপ্লে। এই রিফ্রেশ রেটের ফলে ফোনটি এতো মসৃণভাবে চলবে যে মনে হবে পিচ্ছিল কোন পৃষ্ঠ। গ্যালাক্সি এম৬২ এতে রয়েছে ৬.৭ ইঞ্চি ফুল-এইচডি+ সুপার অ্যামোলেড প্লাস ডিসপ্লে।

গ্যালাক্সি এম৬২ একইসাথে একটি শক্তিশালী এবং নান্দনিক ডিভাইস। এর পলিকার্বোনেট পিছনের অংশ দেখতে পুরোপুরি আয়নার মতো, যেখানে গাঢ় রঙগুলো ধীরে ধীরে তাদের শেড পরিবর্তন করে এবং আকর্ষণীয় রূপালী রঙে পরিণত হয়। এছাড়াও, পিছনের অংশ এমন একটি হলোগ্রাফিক লুক দেয় যে দেখে মনে হয় বৃষ্টি ঝরছে।

স্যামসাং গ্যালাক্সি এম৬২ লেজার গ্রিন এবং লেজার গ্রে- এ দুটি ভিন্ন রঙে ৩৪,৯৯৯ টাকায় পাওয়া যাবে। মিডরেঞ্জে ফ্ল্যাগশিপ পর্যায়ের ফিচারযুক্ত এমন শক্তিশালী ডিভাইস এই মূল্যে সহজে পাওয়া যায় না। অন্যদিকে, গ্যালাক্সি এম১২ অ্যাট্রাকটিভ ব্ল্যাক, এলিগেন্ট ব্লু এবং ট্রেন্ডি এমেরাল্ড- এই তিনটি ভিন্ন রঙে ১৮,৪৯৯ টাকায় পাওয়া যাবে।

এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘স্মার্টফোন এখন প্রয়োজনের চেয়ে বেশি কিছু হয়ে উঠেছে এবং এটি আমাদের জীবনযাত্রার একটি অন্তর্নিহিত অংশে পরিণত হয়েছে। বর্তমানে আমাদের জীবন ডিজিটালাইজেশনের সাথে ওতোপ্রতোভাবে জড়িত এবং উদ্ভাবনী প্রযুক্তি মিলেনিয়াল এবং জেনারেশন জেডের জীবনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। এখনকার তরুণরা দ্রুত, আধুনিক, স্মার্ট এবং স্মার্টফোন তাদের আরেকটি বৈশিষ্ট্যে পরিণত হয়েছে। তাই, তরুণদের চাহিদা পূরণের লক্ষ্যে স্যামসাং বাংলাদেশ এম সিরিজ লাইনে গ্যালাক্সি এম১২ এবং গ্যালাক্সি এম৬২ উন্মোচন করতে পেরে অত্যন্ত আনন্দিত। আমরা আশা করছি, বাংলাদেশের তরুণরা আমাদের নতুন ডিভাইসগুলো পছন্দ করবেন এবং এটি তাদের কর্মক্ষমতা বাড়িয়ে তুলবে।’

আগ্রহীরা ডিভাইসগুলো দারাজ এবং পিকাবু থেকে একাধিক অফারে কেনার সুযোগ পাবেন। দারাজ থেকে গ্যালাক্সি এম১২ কিনতে চাইলে গ্রাহকরা ৬ মাসের সহজ মাসিক কিস্তি সুবিধা সহ ১,০০০ টাকার ছাড় উপভোগ করবেন। আর পিকাবু থেকে গ্যালাক্সি এম৬২ বিনাসুদে ৬ মাসের সহজ মাসিক কিস্তি সুবিধায় কিনতে পারবেন এবং এর সাথে পাবেন ২,০০০ টাকার ডিল।

Please Share This Post.