শিগগিরই দেশে আসছে শক্তিশালী ব্যাটারি ও আল্ট্রা স্লিম ডিজাইনের অপো এফ১৯

সিনিউজ ডেস্কঃ প্রযুক্তি-প্রেমীদের জন্য এফ সিরিজের আরেক ধামাকা এফ১৯ বাংলাদেশের বাজারে আনতে যাচ্ছে অপো বাংলাদেশ। আগামী ১৮ মে ফোনটি দেশের বাজারে উন্মোচন করার কথা রয়েছে। এ উপলক্ষে ঈদ পরবর্তী সকল প্রস্ততি সম্পন্ন করেছে বিশে^র শীর্ষস্থানীয় ডিভাইস উৎপাদনকারী প্রতিষ্ঠানটি।
শক্তিশালী হার্ডওয়্যার ও নান্দনিক ডিজাইনের কারণে এমনিতেই সারাবিশে^র স্মার্টফোন ব্যবহারকারীদের পছন্দের শীর্ষে রয়েছে অপো এফ সিরিজের স্মার্টফোনগুলো। ক্যামেরা, গেম, ডিজাইন, পারফরমেন্স সবকিছুই যদি আপনি একটি ফোনের মধ্যে খুঁজেন তাহলে আপনার জন্য এফ১৯ হতে পারে সেরা বাছাই।
৩৩ ওয়াট ফ্ল্যাশ চার্জ, সুপার কুল এমোলেড এফএইচডি পাঞ্চ হোল ডিসপ্লের সাথে ফোনটিতে রয়েছে ৫০০০ এমএএইচ এর বিশাল। ফলে বাইরে সারাদিনের মোবাইলে সকল কাজ নির্বিঘেœ সেরে ফেলা যাবে একবার চার্জেই। চার্জ নিয়ে কোন বাড়তি চিন্তা করতে হবে না। আবার এতে ফ্ল্যাশ চার্জিং সুবিধা থাকার কারণে ঘরে ফিরে দ্রæত চার্জ করেও নেওয়া যাবে।
ফোনটিতে পারফরমেন্স ও স্টাইল একসাথে দুটি জিনিসেরই সমন্বয় রয়েছে। শক্তিশালী প্রসেসরের জন্য এতে রয়েছে কোয়ালকম ¯œাপড্রাগন ৬৬২ চিপসেট এবং ৬জিবি র‌্যাম ও ১২৮জিবি রম। ফলে বাধাহীনভাবে সব কাজই করা যাবে নিমিষে। তাছাড়া এতে আরো থাকছে এমোলেড এফএইচডি পাঞ্চ হোল ডিসপ্লে, ১.৬০ মিলিমিটার এর বেজেল এবং বিশাল স্ক্রিন টু বডি রেশিও। ফলে ব্যবহারকারী হাই-কোয়ালিটি স্ক্রিন ব্যবহারের অসাধারণ অভিজ্ঞতা পাবেন।
কাটিং এজ প্রযুক্তি ব্যবহারের ধারাবাহিকতায় অপো এফ১৯ ফোনটিতে রয়েছে ৩.০ ফিঙ্গার প্রিন্ট। আর মাত্র ১৭৫ গ্রাম ওজন, ৭.৯৫ মি.মি পুরুত্ব, ত্রিমাত্রিক কার্ভ ডিজাইন এবং ¯িøক বডির কারণে ফোনটি যেকোন পরিস্থিতিতে সহজে নিজের আয়ত্তে রাখা যাবে।
বরাবরের মতো এফ১৯ ফোনে রয়েছে চমকপ্রদ কৃত্রিম বুদ্ধিমত্তার তিন ক্যামেরা। এর ৪৮ মেগাপিক্সেল প্রধান ক্যামেরা, ২ মেগাপিক্সেল ডেপথ ক্যামেরা ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স ব্যবহারকারীকে দিবে দুর্দান্ত ছবি ও ভিডিও এর অভিজ্ঞতা। হালের ক্রেজ সেলফি তোলার সময়ও পাওয়া যাবে বাড়তি সুবিধা কারণ এতে রয়েছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এর ‘এআই বিউটিফিকেশন’ মোড দিবে সামাজিক মাধ্যমে আপলোড করার জন্য যুতসই ছবি।
মোদ্দাকথা, আকর্ষণীয় সব ফিচার ফোনটিকে এনে দিয়েছে অলরাউন্ডার তকমা। কারো লাইফস্টাইলে নতুন কিছু যোগ করার জন্য এক এফ১৯ ফোনই যথেষ্ট।
অসাধারণ ফোনটি সম্পর্কে আরো জানতে চাইলে ভিজিট করতে পারেন অপো বাংলাদেশের ফেসবুক পেজ বা অফিসিয়াল ওয়েবসাইটে।