বিসিএস কম্পিউটার সিটিতে অ্যাপেল অথরাইজড স্টোর

ঢাকার আগারগাঁওস্থ বিসিএস কম্পিউটার সিটিতে যাত্রা শুরু করেছে অ্যাপেল অথরাইজড স্টোর। বিসিএস কম্পিউটার সিটিতে এটাই প্রথম এবং একমাত্র অ্যাপেল অথরাইজড আউটলেট। আউটলেটটি শুরু করেছে বাংলাদেশের অ্যাপেল প্রিমিয়াম রিসেলার ‘এক্সিকিউটিভ ম্যাশিনস লিমিটেড’।

মেঘনা গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান এক্সিকিউটিভ ম্যাশিনস (ইএমএল) ২০০৯ সালে অ্যাপেল প্রিমিয়ার রিসেলার হিসেবে যাত্রা শুরু করে। সেই থেকে অত্যন্ত সুনামের সাথে বাংলাদেশের অ্যাপেল ইউজারদের চাহিদা পূরণ করে আসছে।

তারই ধারাবাহিকতায় বিসিএস কম্পিউটার ভবনে এই শোরুমের যাত্রা শুরু হলো। ২২ সেপ্টেম্বের, আউটলেটের উদ্বোধন করেন আবদুল মতিন, পরিচালক, এক্সিকিউটিভ মেশিনস লিমিটেড।

এই স্টোরে থাকছে অ্যাপেল ও থার্ড পার্টি এক্সেসরিজের দারুণ সব কালেকশন। এখান থেকে গ্রাহক পাবেন অ্যাপেলের সব ধরনের ল্যাপটপ (ম্যাকবুক, ম্যাকবুক প্রো, ম্যাকবুক এয়ার), ডেস্কটপ (আইম্যাক, ম্যাক মিনি, ম্যাক প্রো), আইপ্যাড (আইপ্যাড প্রো, আইপ্যাড এয়ার ও আইপ্যাড মিনি) এবং অ্যাপেলের সব ধরণের এক্সেসরিজ।

এই আউটলেট থেকে যেকোনো অ্যাপেল গ্রাহক পেতে পারেন সফটওয়ার ও হার্ডওয়ার জনিত যে কোনো বিক্রয়োত্তর সেবা। এছাড়া নতুন এই আউটলেট উদ্বোধন উপলক্ষে ৩১ অক্টোবর পর্যন্ত গ্রাহক-ক্রেতারা পাচ্ছেন মূল্য ছাড়ের সুযোগ। যেকোনো থার্ডপার্টি অ্যাকসেসরিজের ওপর ১৫%, অ্যাপেল সিপিও এবং অ্যাপেল অ্যাকসেসরিজের ওপর ৫% এবং যে কোনো ল্যাপটপ কিংবা ডেস্কটপ ক্রয়ের ক্ষেত্রে থার্ডপার্টি এক্সেসরিজের ওপর ২০% মূল্য ছাড়।

আউটলেটের বিক্রয় প্রতিনিধি থেকে শুরু করে সার্ভিস ইঞ্জিনিয়ারগণ সবাই সরাসরি অ্যাপেল সার্টিফাইড। তাই গ্রাহকগণ পাচ্ছেন বিক্রয় ও বিক্রয়োত্তর সর্বোচ্চ সেবা এবং সুবিধা।

আউটলেটের ঠিকানা : গ্রাউন্ড ফ্লোর, দোকান নম্বর ৩২, বিসিএস কম্পিউটার সিটি, আগারগাঁও, ঢাকা।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.

One thought on “বিসিএস কম্পিউটার সিটিতে অ্যাপেল অথরাইজড স্টোর

  • মে 11, 2021 at 3:23 পূর্বাহ্ন
    Permalink

    Have you ever heard of second life (sl for short). It is essentially a video game where you can do anything you want. Second life is literally my second life (pun intended lol). If you would like to see more you can see these sl articles and blogs

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।