ধামাকাশপিং ডটকম দিচ্ছে ডাবল টাকা ভাউচার

সিনিউজ ডেস্ক: দেশের শীর্ষস্থানীয় ই-কমার্স প্রতিষ্ঠান ধামাকাশপিং ডটকম (dhamakashopping.com) আবারও ক্রেতাদের জন্য নিয়ে এসেছে ডাবল টাকা ভাউচার।

ক্যাম্পেইনটি শুরু হবে আজ (মঙ্গলবার) রাত ৯টায়, আর চলবে রাত ১২টা পর্যন্ত। মাত্র তিন ঘণ্টায় এই ক্যাম্পেইনে ক্রেতারা পাবেন সব আকর্ষণীয় পণ্য।

মূলত ক্রেতাদের ব্যাপক চাহিদার কথা মাথায় রেখেই আবারও স্বল্প সময়ের জন্য ক্যাম্পেইনটি চালু থাকবে। ধামাকাশপিং জানায়, ডাবল টাকা ভাউচার কেনার ১৫ দিন পর এটি অ্যাক্টিভ হবে, তারপর গ্রাহক তার পছন্দের ব্র্যান্ডের যে কোনো পণ্য কিনতে পারবেন।

ধামাকাশপিং ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) জনাব সিরাজুল ইসলাম রানা বলেন, ‘ক্যাম্পেইনটি পুনরায় চালু করার অন্যতম কারণ ধামাকাশপিংয়ের ক্রেতাদের ব্যাপক চাহিদা। এর আগেও আমরা অল্প সময়ের জন্য চালু করলেও তাতে অসংখ্য গ্রাহক সাড়া দিয়েছেন।’

তিনি আরও বলেন, ‘আমরা চাই গ্রাহকরা নিরাপদে অনলাইনে পণ্য কিনে সেটি সঠিক সময়ের মধ্যে যেন হাতে পান। আমরা সঠিক সময়ে পণ্য হাতে দিতে সব ধরনের প্রচেষ্টা অব্যাহত রেখেছি।’

ধামাকা ডাবল টাকা ভাউচার ছাড়াও এখন ধামাকাশপিং ডটকমে চলছে ফ্যাশন ফেস্ট, ধামাকা মিট ফেস্ট, ধামাকা তোলপাড় অফার, ধামাকা গ্রোসারি ফেস্ট অফার।