দেশের বাজারে আসছে অপো এফ১৯ প্রো ঈদ সংস্করণ

সিনিউজ ডেস্কঃ এই ঈদে আপনজনের সাথে আপনার মুহূর্তগুলো আরো আনন্দময় করতে অপো শিগগিরই দেশের বাজারে নিয়ে আসছে জনপ্রিয় এফ১৯ প্রো এর ঈদ সংস্করণ। আগামী মাসের শুরুর দিকে ফোনটি বাংলাদেশে বাজারে আসার কথা রয়েছে। মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠানকে সামনে রেখে সীমিত আকারে ফোনটি দেশের বাজারে আনার কথা রয়েছে।
শাওয়াল মাসের চাঁদের রঙের সাথে মিল রেখে ক্রিস্টাল সিলভার কালারে ফোনটি বাজারে আনবে অপো। রেনো গ্লো ইফেক্ট এর ফোনটি মানুষের মধ্যে ঈদের আমেজকে আরো বাড়িয়ে দিবে।
জানা গেছে, ফোনটির এআই কালার পোর্ট্রটে ভিডিও মোড এর সাথে রয়েছে ডুয়েল ভিউ ভিডিও ফিচার। এটি মনোক্রমে ব্যাকগ্রাউন্ড প্রদর্শনের সময় ন্যাচারাল কালারে সাবজেক্ট ম্যাটার ঠিক রাখে। ব্যবহারকারী একইসাথে ফোনটির রিয়্যার এবং ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করতে পারবেন। পুরো ক্যামেরা দুই ভাগে ভাগ হয়ে একাংশে ফ্রন্ট এবং অন্য অংশে রিয়্যার ক্যামেরায় ভিডিও দেখা যাবে।
তাছাড়া অন্যান্য অপো ফোনের মতো এর রয়েছে শক্তিশালী ক্যামেরা সেগমেন্ট। আছে পুরো কোয়াড ক্যামেরা সেট-আপ। এর ক্যামেরাগুলোর মধ্যে চারটি রিয়ার ও একটি ফ্রন্ট ক্যামেরা। ৩২ মেগাপিক্সেলের পাঞ্চ হোল সেলফি-শুটার দিয়ে দারুণ সব সেলফি তোলা যাবে। এটি দিয়ে যেকোনো আলোতে চমৎকার সব ছবি ক্যাপচার করা যাবে। ৪৩১০ এমএইচ ব্যাটারির ফোনটিতে রয়েছে ৩০ ওয়াট দ্রুত চার্জিং ভুক চার্জার। মাত্র ৫ মিনিট চার্জ দিয়ে ৩.২ ঘণ্টা কথা বলা যাবে অনায়াসে।
৬.৪৩ ইঞ্চি ডিজাইনের আল্ট্রা স্লিম ফোনটির ওজন মাত্র ১৭২ গ্রাম এবং পূরত্ব ৭.৮ মিলিমিটার। সুপার এমোলেড পাঞ্চ হোল ডিসপ্লে ফোনটির স্ক্রিন টু বডি রেশিও ৯০.৮ শতাংশ। তাই নিজের মতো করে এইচডি কোয়ালিটির ভিডিও কনটেন্ট উপভোগ করা যাবে।
মিডিয়া টেক হেলিও পি৯৫ প্রসেসর সম্পন্ন ফোনটিতে রয়েছে ৮ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি রম। শক্তিশালী পারফরমেন্সের কারণে ব্যবহারকারী নির্বিঘেœ পাবজি’সহ যেকোন গেম খেলতে পারবেন। কালারওএস ১১.১ ইউজার ইন্টারফেস সমর্থিত এফ১৯ প্রো ফোনটি অ্যান্ড্রয়েড ১১ অপারেটিং সিস্টেম দ্বারা পরিচালিত। ফোনটির বাজার মূল্য ধরা হয়েছে ২৮,৯৯০ টাকা।
তাই দুর্দান্ত ক্যামেরা, ডুয়েল ভিউ ভিডিও ফিচার. পারফরমেন্স, ডিজাইন, স্টাইলিশ কালার ও ডিজাইনের কারণে এই ঈদে ফোনটি আপনার বা আপনার প্রিয়জনকে দেওয়ার জন্য হতে পারে ‘বেস্ট অপশন’।
আরো বিস্তারিত জানতে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে ভিজিট করতে পারেন।