ডিআইইউ ও প্রগতি লাইফ ইন্স্যুরেন্স এর মধ্যে চুক্তি স্বাক্ষর

ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এর সকল শিক্ষার্থীদের নিরাপদ ও ঝুঁকিমুক্ত উচ্চশিক্ষা নিশ্চিত করার লক্ষ্যে শিক্ষার্থীদের গ্রূপ লাইফ ইন্স্যুরেন্স এবং দূর্ঘটনাজনিত মৃত্যুবীমা সুবিধা ও দূর্ঘটনাজনিত স্থায়ী অক্ষমতার বীমাসুবিধা প্রাপ্তির লক্ষ্যে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর মধ্যে একটি সমঝোতা চুক্তি গতকাল ২৬ জানুয়ারি, ২০২১ তারিখে উপাচার্য়ের কক্ষে স্বাক্ষরিত হয়। ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ট্রেজারার মমিনুল হক মজুমদার এবং প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর উপ ব্যবস্থাপনা পরিচালক রফিকুল অলম ভ‚ইয়া নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. এস এম মাহাবুব-উল হক মজুমদার, রেজিস্ট্রার প্রফেসর ড. প্রকৌশলী এ কে এম ফজলুল হক, উর্ধ্বতন সহকারি পরিচালক( হিসাব ও অর্থ) রেজাউল করিম মাসুদ, রাসেল প্রধানিয়া ও হিসাব রক্ষণ কর্মকর্তা জুনায়েদ রহমান। প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর পক্ষে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপ- মহাব্যবস্থাপক মোঃ সাঈদ হাসানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

এ চুক্তির ফলে শিক্ষার্থীদের ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (ডিআইইউ) এর সকল শিক্ষার্থীরা প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর গ্রূপ বীমার আওতায় আসবে। উল্লেখ্য ২০১৬ সালে প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর সাথে প্রথম ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির চার বছর মেয়াদে শিক্ষার্থীবীমা চুক্তি স্বাক্থরিত হয়। এরই ধারাবাহিকতায় মেয়াদ শেষে এবার প্রগতি লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড এর সাথে গ্রপ বীমা চুক্তি স্বাক্ষরিত হল।