“কুরবানির গোশত পৌঁছে দেবে ইকুরিয়ার”

ঈদ-উল-আযহা বা কোরবানী ঈদের মুল কাজটি হচ্ছে আল্লাহর নামে পশু কোরবানি দেয়া যাহা ত্যাগের উৎসব। আর এই উৎসবে আনন্দ ভাগাভগি করতে ইকুরিয়ার দিচ্ছে ঢাকা শহরের নির্দিষ্ট এলাকাতে গোশত ডেলিভারি সার্ভিস। অনলাইনে অর্ডার দিয়ে কুরবানির গোশত ঢাকার মধ্যে নিকটাত্মীয়র বাড়ি পৌঁছে দিতে অভিনব একটি পদ্ধতি নিয়ে হাজির হয়েছে ই-কমার্সে কুরিয়ার সেবাদাতা প্রতিষ্ঠান ইকুরিয়ার ডটকম ডটবিডি। “গোস্ত ডেলিভারি সার্ভিস” নামের এই সেবার মাধ্যমে ইকুরিয়ার অর্ডারের ঠিকানানুযায়ী গোশত সংগ্রহ ও সরবরাহ করবে। ইকুরিয়ার সেবাটি শুধুমাত্র ঢাকার অভ্যন্তরেই দেবে। ঈদের সময় এমন সেবা পেতে হলে অবশ্য গ্রাহকদের আগেই ইকুরিয়ার ডটকমে অর্ডার করতে হবে। সেবাটি পেতে ইকুরিয়ার রোববার থেকে অর্ডার নেওয়া শুরু করেছে। অর্ডার নেওয়া অব্যাহত থাকবে ১০ই সেপ্টেম্বর পর্যন্ত।

ইকুরিয়ার সার্ভিসের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী বিপ্লব ঘোষ রাহুল বলেন, আমরা ই-কমার্স নিয়ে কাজ করছি অনেকদিন থেকে আর এর মূল ভিত্তি থাকে মানুষের বিশ্বাস অর্জন। সেই বিশ্বাসযোগ্যতা আমরা অর্জন করতে সর্বোচ্চ শ্রম দিচ্ছি। এমন উদ্যোগ এবারই প্রথম জানিয়ে বিপ্লব বলেন, ঈদের সময় ঢাকা শহরে আত্মীয়-স্বজনের বাসায় গোশত পৌঁছে দেওয়া খুব কঠিন হয়। অনেক সময় দেখা যায় বাসায় কাজের লোক না থাকা, যানবাহন না চলায় অনেকেই সমস্যায় পড়েন। সেই সমস্যা সমাধানে এবার আমরাই তাদের পাশে থাকছি। তিনি জানান, তাদের ওয়েবসাইটে গিয়ে নির্দিষ্ট ঠিকানায় অর্ডার প্লেস করতে হবে। সেই অর্ডার অনুযায়ী ইকুরিয়ারের লোক গিয়ে গোশত সংগ্রহ করে নির্দিষ্ট ঠিকানায় পৌঁছে দেবে। গোশতের গুনগত মান ঠিক রাখার জন্য যারা প্রি অর্ডার করবে তাদের ঈদের আগের দিন বক্স এবং পলিথিন পাঠানো হবে। ঈদের দিন এবং ঈদ এর পরের দিন এই সার্ভিস পাবেন ঢাকাবাসী। প্রিঅর্ডার করার ওয়েবসাইট ঠিকানাঃ www.ecourier.com.bd/eid অথবা কল করতে পারে ০৯৬১২ ৩৩ ২২ ১২।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.

2 thoughts on ““কুরবানির গোশত পৌঁছে দেবে ইকুরিয়ার”

  • মে 11, 2021 at 3:34 অপরাহ্ন
    Permalink

    Have you ever heard of second life (sl for short). It is essentially a video game where you can do anything you want. sl is literally my second life (pun intended lol). If you would like to see more you can see these sl websites and blogs

  • মে 12, 2021 at 10:29 পূর্বাহ্ন
    Permalink

    This was great! I would like you to clean up all this spam though

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।