অনার ২০০ সিরিজের ফার্স্টসেল শুরু

সিনিউজ ডেস্ক : শীর্ষ স্মার্টফোন নির্মাতা ব্র্যান্ড অনার এর ২০০ সিরিজের নতুন দুই ডিভাইস ‘অনার ২০০ এবং অনার ২০০ প্রো’ এর ফার্স্ট সেল শুরু হয়েছে। নতুন এই দুই ডিভাইস স্মার্টফোনপ্রেমীদের মাঝে ইতিবাচক সাড়া ফেলবে বলে প্রত্যাশা করা হচ্ছে। স্টুডিও হারকোর্ট ফিচারের আসা এআই পোট্রেইট মাস্টার ২০০ সিরিজের ‘অনার ২০০ প্রো’ এর দাম ৮৪ হাজার ৯৯৯ টাকা। স্মার্টফোনটি দুই রঙের পাওয়া যাচ্ছে ওশান সায়ান এবং ব্ল্যাক। এছাড়া অনার ২০০ সিরিজের আরো একটি স্মার্টফোন ‘অনার ২০০’ এর দাম ৬৪ হাজার ৯৯৯ টাকা। এই ডিভাইসও পাওয়া যাবে দুই রঙের মুনলাইট হোয়াইট এবং ব্ল্যাক।
যারা প্রি-বুকিংয়ের মাধ্যমে স্মার্টফোনটি কিনেছে তারা পাচ্ছেন গিফট এবং অফার হিসেবে অনার ২০০ এর সাথে অনার এয়ারবাড এক্স ৫ অথবা অনার চয়েস ওয়াচ। অনার ২০০ প্রো তে পাচ্ছেন ৫ হাজার টাকা ক্যাশব্যাক সঙ্গে অনার ম্যাগনেটিক ওয়্যারলেস চার্জার। এছাড়া আরো পাচ্ছেন ১ বছরের অফিসিয়াল ওয়ারেন্টি ও ৬ মাসের ফ্রি সার্ভিস ওয়ারেন্টি। এছাড়া সর্বোচ্চ ১২ মাসের ০% ইএমআই সুবিধা, এক্সচেঞ্জ অ্যান্ড গেট ক্যাশব্যাক অফার (শর্ত প্রযোজ্য)। এছাড়া ‘অনার ২০০ এবং অনার ২০০ প্রো’ যারা মাত্র ৫০০০ টাকায় প্রি-বুকিং করেছে এবং ইএমআই করেছেন তারা প্রতিমাসে ৬৬৬৬ টাকা কিস্তি দিয়ে নির্দিষ্ট ব্যাংকের কার্ডে কিনতে পেরেছেন।
যারা প্রফেশনাল ফটোগ্রাফি পছন্দ করেন তাদের জন্য অনার ২০০ সিরিজের নতুন এই দুইটি ডিভাইস দুর্দান্ত। কেননা এই ডিভাইসগুলোতে রয়েছে আইকনিক স্টুডিও হারকোর্ট পোট্রেট ফিচার। যে ফিচার ব্যবহারে স্মার্টফোন ব্যবহারকারীরা স্টূডিও লেভেল এর প্রিমিয়াম পোর্ট্রেট শ্যুটের অভিজ্ঞতার পাশাপাশি অসাধারণ ভিডিওগ্রাফি করেও স্বাচ্ছন্দ্যবোধ করবেন। এছাড়া দুর্দান্ত পারফর্মেন্স, প্রিমিয়াম এআই পোর্ট্রেট ফটোগ্রাফি, সিলিকন-কার্বন ব্যাটারির অসাধারণ কম্বিনেশনের অনার ২০০ সিরিজের নতুন দুই সম্পর্কে বিস্তারিত অনার বাংলাদেশ ফেসবুক পেজে (https://www.facebook.com/honormobilebd) লক্ষ্য রাখতে হবে।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।