Zotac ব্রান্ডের প্রোডাক্ট দেশের বাজারে উন্মুক্ত

সম্প্রতি ঢাকার এক অভিজাত হোটেলে আড়ম্বরপূর্ণ এক অনুষ্ঠানের মাধ্যমে Zotac ব্রান্ডের প্রোডাক্ট বাংলাদেশের বাজারে উন্মুক্ত করা হলো। দেশের সনামধন্য পণ্য বাজারজাতকারী প্রতিষ্ঠান ইউসিসির আয়োজনে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইউসিসি’র সিইও সারোয়ার মাহমুদ খান, Zotac International Ltd এর কান্ট্রি ম্যানেজার দিপক গুপ্তা এবং NVIDIA Graphics Ltd. এর প্রতিনিধি অতুল মোনা।

অনুষ্ঠানে বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মী ছাড়াও উপস্থিত ছিলেন ইউসিসি’র সাথে সম্পৃক্ত প্রায় ১০০ জন প্রথম সারির কম্পিউটার বিক্রয়কারী প্রতিষ্ঠানের প্রতিনিধিরা। অনুষ্ঠানের শুরুতেই ইউসিসি’র সম্মানিত CEO  সারোয়ার মাহমুদ খান স্বাগত বক্তব্য রাখেন।

তিনি তার বক্তব্যে সকল ডিলার কে ধন্যবাদ জ্ঞাপনের পাশাপাশিZotac ব্রান্ড গ্রাফিক্স কার্ড এর সম্ভবনা ও ভবিষ্যত পরিকল্পনা সম্পর্কে আলোচনা করেন। তিনি উল্লেখ করেন Zotac গ্রাফিক্স কার্ড এর ৫ বছরের বিক্রয়োত্তোর সেবার নিশ্চয়তা এই পন্যের উপর প্রাহকদের চাহিদা বৃদ্ধিতে সাহায্য করবে। গ্রাহকদের নির্ভরতা ও আস্থা অর্জনের মাধ্যমে ভবিষ্যতে Zotac পন্যের চাহিদা বৃদ্ধি পাবে।

Zotacব্রান্ডের কান্টি ম্যানেজার মিঃ দিপক গুপ্তা তার বক্তব্যে তড়ঃধপ প্রতিষ্ঠানের শুরু থেকে এখন পর্যন্ত কিভাবে বিশ্বের বিভিন্ন দেশে তাদের ব্যবসায়িক প্রসার ঘটিয়েছে সে সম্পর্কে বিস্তারিত তথ্য পরিবেশন করেন। পাশা পাশি অত্যন্ত আকর্ষনীয় উপস্থাপনের মাধ্যমে Zotac পন্যের কারিগরি বিভিন্ন দিক নিয়ে তথ্যবহুল আলোচনা করেন।

এ সময় উপস্থিত দর্শকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন মিঃ গুপ্তা। গ্রাফিক্স চিপসেট প্রস্তুতকারী প্রতিষ্ঠান ঘঠওউওঅ গ্রাফিক্স লিঃ এর প্রতিনিধি অতুল মনা পরবর্তীতে তার বক্তব্য রাখেন এবং সুন্দর একটি প্রতিবেদন উপস্থাপন করেন। সমাপনী বক্তব্যের জন্য মঞ্চে আমন্ত্রন জানানো হয় ইউসিসি’র প্রোডাক্ট ম্যানেজার মিঃ জায়নুস সালেকীন ফাহাদ, তিনি তার বক্তব্যে দেশের বাজারে Zotacপন্যের ব্যবসায়িক ও বিপনন দৃষ্টিকোন থেকে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।

সেই সাথে দেশের শীর্ষস্থানীয় গেমিং টিম রেড ভাইপার্স এর আগত সদস্যদের অনুষ্ঠানে পরিচয় করিয়ে দেন। অনুষ্ঠানের শেষ পর্যায়ে আমন্ত্রিত অতিথিদের জন্য র‌্যাফেল ড্র এর আয়োজন করা হয়। যার মাধ্যমে আকর্ষনীয় বিভিন্ন পুরস্কার প্রদান করে অনুষ্ঠানের সম্পাপ্তি ঘোষণা করা হয়। উল্লেখ্য অনুষ্ঠানে ইউসিসি’র বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

সিনিউজভয়েস/ডেক্স

Please Share This Post.