দেশের বাজারে ফোরজি প্রযুক্তির ‘হেলিও এস১’ স্মার্টফোন

গ্রামীণফোন এবং এডিসন গ্রুপের যৌথ উদ্যোগে দেশের বাজারে উন্মোচন হল ‘হেলিও এস১’ মডেলের স্মার্টফোন। এই হ্যান্ডসেটটিতে রয়েছে অত্যাধুনিক ফোরজি সাপোর্ট সুবিধা। এ ছাড়াও এই সেটটির সঙ্গে থাকছে গ্রামীণফোনের আকর্ষণীয় ডাটা অফার।

হ্যান্ডসেটটিতে গ্রামীণফোনের যে কোনো প্রি-পেইড অথবা পোস্টপেইড কাস্টমার সিম ট্যাগ করার সঙ্গে সঙ্গেই পাবেন ৫০০এমবি ফ্রি ডাটা। পরবর্তীতে গ্রাহক আরো ৫০০এমবি ডাটা মাত্র ৯৯ টাকায় এবং ৪ জিবি ডাটা পাবেন মাত্র ৩৫০ টাকায়।

হেলিও এস১ হ্যান্ডসেটটির আকর্ষণীয় ফিচারের মধ্যে রয়েছে- ফোরজি প্রযুক্তি সাপোর্ট, ১.৩ গিগাহার্জ অক্টা কোর ৬৪ বিট প্রসেসর, অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপ অপারেটিং সিস্টেম, ২ জিবি র‌্যাম, ইন্টারনাল মেমোরি ১৬ জিবি, মেমোরি কার্ড সাপোর্ট ৩২ জিবি পর্যন্ত, ৫ ইঞ্চি অ্যামোলেড এইচডি ডিসপ্লে, ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা, ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, হাইব্রিড ডুয়াল সিম, ২৪০০ মিলি অ্যাম্পিয়ার লিথিয়াম পলিমার ব্যাটারি।

হ্যান্ডসেটটির উভয় পাশেই ব্যবহার করা হয়েছে গরিলা গ্লাস ৩। যার জন্য ৬.৯৫ মিমি. ফোনটি শুধু দেখতেই নয় ডিজাইনের দিক থেকেও আকর্ষণীয়।

অ্যামোলেড ডিসপ্লে ব্যবহার করার জন্য ব্যাটারি খরচ হবে অনেক কম। বেস্ট ভিউয়িংয়ের জন্য ব্যবহার করা হয়েছে মিরাভিশন টেকনোলজি। মিরাভিশন টেকনোলজির কারণে ডিভাইসের স্ক্রিন কালার চোখে যেমন আরামদায়ক তেমনি ছবি, ভিডিও, ওয়েবপেজ, অ্যাপস, টেক্সট সব ফুটে উঠবে আরো সুন্দরভাবে। ক্যামেরায় সনি ইমেজ প্রসেসিং সেন্সর ব্যবহৃত হওয়ায় ক্যাপচার করা যাবে প্রাণবন্ত ছবি।

এ ছাড়া স্মার্টফোনটিতে ওটিএ সুবিধা থাকায় সহজেই নতুন সিস্টেম আপডেট দেয়া যাবে। রয়েছে ইউএসবি ওটিজি সুবিধা। হেলিও এস১ স্মার্টফোনটি পাওয়া যাবে ১৭ হাজার ৯৯০ টাকায়।

যমুনা ফিউচার পার্কের গ্রামীণফোন সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এডিসন গ্রুপ এবং গ্রামীণফোনের শীর্ষ কর্মকর্তাগণের উপস্থিতিতে এই হ্যান্ডসেটটি উন্মোচন করা হয়। উপস্থিত ছিলেন এডিসন গ্রুপের সিনিয়র ডিরেক্টর রেজোয়ানুল হক, হেড অব মার্কেটিং আশরাফুল হক এবং গ্রামীণফোনের ডেপুটি ডিরেক্টর (মার্কেটিং) সৈয়দ তাহমিদ আজিজুল হক, হেড অব ডিজিটাল ও ডিভাইস সাব্বির হোসাইন, হেড অব ডিভাইস সরদার শওকত আলী।

সিনিউজভয়েস/ডেস্ক

Please Share This Post.