নতুন পোস্টপেইড প্যাকেজ ‘সিলেক্ট’ নিয়ে এসেছে বাংলালিংক

সিনিউজ ডেস্ক: দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক নিয়ে এসেছে নতুন  পোস্টপেইড প্যাকেজ ‘সিলেক্ট’।  এই প্যাকেজটি ঝামেলামুক্তভাবে পোস্টপেইড গ্রাহকদেরকে মোবাইল সংযোগ ব্যবহারের সুবিধা দেবে।  নিরবচ্ছিন্ন সংযোগের পাশাপাশি উন্নত ডিজিটাল জীবনযাপনের অভিজ্ঞতা ও বিভিন্ন  গ্রাহকবান্ধব সুবিধা থাকছে এই প্যাকেজে।

প্রতি মিনিটে ৬৫ পয়সা কল রেটসহ আকর্ষনীয় এই প্যাকেজ ব্যবহারকারীদের দিবে বিভিন্ন ডিজিটাল সেবা ও  বিশেষ লয়ালিটি সুবিধা। এছাড়াও, বারবার টপ-আপ করার ঝামেলা এড়াতে গ্রাহকরা ‘সিলেক্ট’ পোস্টপেইড প্যাকেজে মাসিক বিল পরিশোধের সুবিধা উপভোগ করতে পারবেন।

‘সিলেক্ট’ পোস্টপেইড প্যাকেজ গ্রাহকদের অভিজ্ঞতাকে আরও সহজ করে তুলবে। এর মাধ্যমে  গ্রাহকরা তাদের পছন্দ ও ব্যবহারের  উপর ভিত্তি করে  তিনটি বান্ডেল ও একটি নন-বান্ডেল অপশন বেছে নেওয়ার সুযোগ পাবে। এর ফলে  বাংলালিংক গ্রাহকরা তাদের চাহিদার সাথে সামঞ্জস্যপূর্ণ সাবস্ক্রিপশন উপভোগ করতে পারবেন।  হইচই ও টফি- এর সাথে বান্ডেল অফারের পাশাপাশি অরেঞ্জ ক্লাবের মাধ্যমে তারা বিভিন্ন ধরণের সুবিধা উপভোগ করতে পারবেন।    

বাংলালিংক-এর চিফ কমার্শিয়াল অফিসার উপাঙ্গ দত্ত বলেন, “গ্রাহক কেন্দ্রিক ডিজিটাল অপারেটর হিসেবে বিভিন্ন ধরণের সুবিধা চালু করার মাধ্যমে আমরা প্রতিনিয়ত গ্রাহকদের পছন্দের ব্যাপ্তি বাড়াতে চেষ্টা করি। টেলকো অফারের পাশাপাশি ডিজিটাল বিনোদন ও লাইফ-স্টাইল সুবিধার মাধ্যমে ডিজিটাল সেবার মানকে একটি নতুন উচ্চতায় নিয়ে যাবে বাংলালিংক-এর সিলেক্ট পোস্টপেইড প্যাকেজ। গ্রাহকদের চাহিদাগুলিকে অগ্রাধিকার দেওয়ার মাধ্যমে একটি গ্রাহকবান্ধব কোম্পানি হিসাবে আমরা আমাদের অবস্থানকে আরও শক্তিশালী করে তুলছি। আমরা আশাবাদী  যে, সিলেক্ট পোস্টপেইড-এর সুবিধাগুলি গ্রাহকদের ডিজিটাল অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।”

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।