ধামাকা নাইট এবার ক্যাশ অন ডেলিভারিতে

সিনিউজ ডেস্ক:ধামাকাশপিং ডটকম-এর আকর্ষণীয় ক্যাম্পেইন ধামাকা নাইট শুরু হচ্ছে আজ। ১০ জুলাই রাত ৮টা থেকে ১১ জুলাই রাত ৮টা পর্যন্ত চলবে এই ক্যাম্পেইন। এবারের ধামাকা নাইটে প্রথমবারের মত ক্রেতারা ক্যাশ অন ডেলিভারিতে অসংখ্য পণ্যের সমাহার থেকে পণ্য কিনতে পারবেন।

 

ধামাকা নাইট ক্যাশ অন ডেলিভারিতে কোন অগ্রিম মূল্য প্রদান করতে হবে না, গ্রাহক ডেলিভারি বুঝে পাওয়ার পর মূল্য পরিশোধ করতে পারবেন। গ্রাহকের অবস্থান আর পণ্যের আকার ও ওজন অনুযায়ী ডেলিভারি চার্জ প্রযোজ্য হবে।

 

ধামাকাশপিং ডটকমের প্রধান পরিচালন কর্মকর্তা (সিওও) সিরাজুল ইসলাম রানা বলেন, ‘গ্রাহকের চাহিদা ও সরকারের নতুন নীতিমালা অনুসারে ক্যাশ অন ডেলিভারিতে সুবিধা নিয়ে সাজানো হয়েছে এবারের ধামাকা নাইট। গ্রাহক যাতে সহজেই প্রয়োজনীয় পণ্য কিনতে পারেন সে জন্য আমরা তাদের পছন্দের সেরা সব পণ্য নিয়েই এ ক্যাম্পেইন সাজিয়েছি। এর পাশাপাশি থাকছে ক্যাশ অন ডেলিভারিতে পণ্য কেনার সুযোগ।

 

তিনি আরও বলেন, ‘আমাদের লক্ষ্য গ্রাহকদের আরও বেশি সেবা প্রদান করা। সেই সঙ্গে আমরা ই-কমার্স ডেলিভারিতেও পরিবর্তন আনতে চাই। সে লক্ষ্যে নিজস্ব ডেলিভারি ব্যবস্থা ও ওয়্যারহাউজ গড়ে তুলেছি। সেখান থেকে সর্বনিম্ন সময়ের মধ্যে আমরা ক্রেতাদের পণ্য তাদের হাতে পৌঁছাতে কাজ করছি।’

 

ওয়েবসাইটের পাশাপাশি ধামাকার মোবাইল অ্যাপও ভিন্নভাবে সাজানোর কথা জানান তিনি। অ্যাপটিতে এখন আরও বেশি ফিচার যুক্ত করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।