ড্যাফোডিল ইউনিভার্সিটিতে মিডিয়াবাজ-২০২২

সিনিউজ ডেস্ক: ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সাংবাদিকতা, মিডিয়া ও যোগাযোগ বিভাগের উদ্যোগে জেএমসি মিডিয়াবাজ-২০২২ এর উদ্বোধনী আয়োজনেই “আইডিয়া জেনারিটিং কম্পিটিশন” শীর্ষক প্রতিযোগিতামূলক অনুষ্ঠান আয়োজন করে ধামাকা দেয় আয়োজক বিভাগটি। ২৯শে মার্চ ঢাকার আশুলিয়ার ড্যাাফোডিল স্মার্ট সিটির নিজস্ব ক্যাম্পাসে রুপায়ন সিটির পৃষ্ঠপোষকতায় জেএমসি মিডিয়াবাজ-২০২২ এর তিনদিন ব্যাপি আয়োজনের যাত্রা শুরু হয়। সর্বশেষ খবর পাওয়া পর্যন্ত যাচাই বাছাইয়ের পর ছয়টি দল থেকে তিনটি বিজয়ী দলকে তারা নগদ অর্থ পুরস্কার প্রদান করে।

তিনদিন ব্যাপি এই আয়োজনের উদ্বোধনী এই প্যানেল আলোচনায় অংশগ্রহণ করে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির উপদেষ্টা প্রফেসর উজ্জ্বল কুমার চৌধুরি, নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সহকারি অধ্যাপক ড. ফারজানা নাহিদ, ওয়ালটন হাই টেক ইন্ডাস্ট্রিজের উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. হুমায়ুন কবির, রুপায়ন সিটির ব্র্যান্ড মার্কেটিং এর প্রধান গোস্বামী অসীম রঞ্জন এবং বিশ্ববিদ্যালয়টির সাংবাদিকতা, মিডিয়া ও যোগাযোগ বিভাগের বিভাগীয় প্রধান আফতাব হোসেন।

অংশগ্রহণকারী দলগুলো রুপায়ন স্কাই ভ্যালির উপর তাদের নতুন ব্যবসায়িক ও প্রচারণার ধারণা করে। পরবর্তীতে দিনশেষে সম্মানিত অতিথিবৃন্দ তাদের মূল্যায়নের ভিত্তিতে সেরাদের নাম ঘোষণা করে। তিনদিন ব্যাপি এই আয়োজনে মোস্তফা সরোয়ার ফারুকী, রাফসান সাবাব সহ আরো অনেক গুণী ও জনপ্রিয় ব্যাক্তিবর্গের মিলনমেলা হতে যাচ্ছে এই আযোজন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।