ড্যাফোডিল ইউনিভার্সিটিতে ‘ক্যাম্পাস সুপারস্টোর’ উদ্বোধন

সিনিউজ ডেস্ক: শিক্ষার্থীদের জীবনযাত্রাকে আরও সহজ করতে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে ‘ক্যাম্পাস সুপারস্টোর’ চালু করা হয়েছে। আজ শনিবার (৮ জানুয়ারি) আশুলিয়ার ড্যাফোডিল স্মার্ট সিটিতে অবস্থিত ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি ক্যাম্পাসে এই ‘ক্যাম্পাস সুপারস্টোর’ উদ্বোধন করেন জনপ্রিয় ব্যান্ড সংগীত তারকা ও নেসলে বাংলাদেশ লিমিটেডের কর্পোরেট অ্যাফেয়ার্স প্রধান নকিব উদ্দিন খান। এসময় আরও উপস্থিত ছিলেন ম্যাগির ব্র্যান্ড ম্যানেজার হাসান সজিব, নেসলে বাংলাদেশ লিমিটেডের বিজনেস হেড সুদীপ্ত চক্রবর্তী, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির অ্যাকাডেমিক অ্যাফেয়ার্সের ডিন অধ্যাপক ড. মোস্তফা কামাল, ব্যবসায় ও উদ্যোক্তাবৃত্তি অনুষদের ডিন অধ্যাপক ড. মোহাম্মদ মাসুম ইকবালসহ আরও অনেকে।

উদ্বোধনকালে নকিব খান বলেন, এ ধরনের একটি অত্যাধুনিক সুপারস্টোর শিক্ষার্থীদের জীবনযাত্রাকে অনেক সহজ করবে। তাদেরকে কোনো কিছু কেনার প্রয়োজনে ক্যাম্পাসের বাইরে যেতে হবে না। খাতা, কলম, বই, স্টেশনারি থেকে শুরু করে নিত্য প্রয়োজনীয় সবকিছু রয়েছে এখানে। ক্যাম্পাসের ভেতরেই এ ধরনের সুপার শপ শিক্ষার্থীদের জন্য নিঃসন্দেহে আশির্বাদ।

উল্লেখ্য, ক্যাম্পাস সুপারস্টোরে রয়েছে চাল, ডাল, তেল থেকে শুরু করে নিত্যপ্রয়োজনীয় সকল পণ্য। এছাড়া ওষুধপথ্য, স্বাস্থ্যসেবা পণ্য, স্পেশাল গিফট আইটেম, কসমেটিকস, স্টেশনারি, বই, কোর্স আইটেম ইত্যাদি। শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারিরা ওয়ান কার্ড ব্যবহার করে এবং নগদ মূল্যে এসব পণ্য ক্রয় করতে পারবেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।