ক্রিকেটের সবখবর নিয়ে জাবেদের বিডিক্রিকটাইম

সিনিউজ ডেস্ক:ক্রিকেট সংক্রান্ত খবরের শীর্ষস্থানীয় অনলাইন পোর্টাল বিডিক্রিকটাইম (www.bdcrictime.com) এর সম্প্রতি চালু করা অ্যান্ড্রয়েড মোবাইল ভিত্তিক একটি অ্যাপ (http://bdcricti.me/bdcricapp) ইতোমধ্যে স্মার্টফোন ব্যবহারকারীদের মধ্যে সাড়া ফেলেছে।

 

দ্রুততম সময়ের মধ্যে ক্রিকেটের সব খবর ও ফিচার প্রকাশের লক্ষ্যে কাজ করে যাওয়া ব্যবহারকারী-বান্ধব ওয়েবসাইট বিডিক্রিকটাইম একটি প্ল্যাটফর্মেই ক্রিকেটপ্রেমীদের কাছে ক্রিকেটের সংবাদ এবং ফিচার প্রচার করে এইরমধ্যে বিশ্বের লক্ষ লক্ষ ক্রিকেট অনুরাগীর মন জয় করে নিয়েছে। ওয়েবসাইট ব্যবহারে পাঠকদের আরও বেশি স্বাচ্ছন্দ্য দিতে সম্প্রতি বিডিক্রিকটাইম তাদের ওয়েবসাইটে বল বাই বল লাইভ স্কোর, টুর্নামেন্টের আদ্যোপান্ত, প্রতিটি দলের বিবরণ, খেলোয়াড়দের তথ্য, আইসিসি র‌্যাঙ্কিং, সর্বশেষ ছবিসহ ওয়েবসাইটে আরও অনেকগুলো নতুন ফিচার যুক্ত করেছে।

 

ওয়েবসাইটের নতুন আপগ্রেডেশন সম্পর্কে বলতে গিয়ে বিডিক্রিকটাইম এর প্রতিষ্ঠাতা মো. জাবেদ আলী বলেন, “সৃষ্টিকর্তার অশেষ কৃপায় বিডিক্রিকটাইম ওয়েবসাইটে আমরা নতুন নতুন ফিচার যুক্ত করে  যাচ্ছি। এই ওয়েবসাইট তৈরির শুরু থেকেই আমাদের স্বপ্ন ছিলো বাংলাদেশে ভিত্তিক ক্রিকেট ওয়েবসাইটে বিশ্ব ক্রিকেট সংক্রান্ত যাবতীয় ফিচারগুলো যুক্ত করার। নতুন এই ফিচারগুলো যুক্ত করার মধ্যদিয়ে আমরা আমাদের স্বপ্নের আরও এক ধাপ পূরণ করতে পেরেছি। তবে বিভিন্ন উত্থান-পতনের মধ্যদিয়েও আমাদের আরও অনেক দীর্ঘ পথ পাড়ি দিতে হবে। বিশ্বজুড়ে থাকা ক্রিকেটপ্রেমী পাঠকদের কাছে পছন্দের সব সংবাদ এবং ফিচার প্রচার করার জন্য আমরা সকলের সমর্থন পাবো বলে আশা করছি।”

 

সাম্প্রতিক সময়ে, বিডিক্রিকটাইম এর নিবেদিত তরুণ এবং উদ্যমশীল সংবাদদাতারা কল্যাণে ক্রিকেট জগতের সব খবর সংগ্রহের মাধ্যমে এই ওয়েবসাইটের পথচলাকে সহজ করছে। এছাড়া বিশ্বের বিভিন্ন দেশে থাকা বিডিক্রিকটাইম এর সংবাদদাতাদের পরিশ্রমের ফলে অন্যান্য দেশেও এই ওয়েবসাইটটি জনপ্রিয়তা পাচ্ছে। বিডিক্রিকটাইম খুব কম সময়ে মধ্যে বিশ্ব ক্রিকেটের সব জানা ও অজানা সংবাদকে পাঠকদের সামনে আরও উপভোগ্য উপায়ে উপস্থাপন করা অব্যাহত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

 

কাজের স্বীকৃতি হিসেবে ২০১৯ সালে বেসিস ন্যাশনাল আইসিটি অ্যাওয়ার্ড বিজয়ী হয়েছিল বিডিক্রিকটাইম। এছাড়া বাংলাদেশের গণমাধ্যম অঙ্গণের বিরল ঘটনা হলেও এক বছর আগে বিডিক্রিকটাইম এর সাথে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ শুরু করেছে জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।