কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) ডিজিটাল বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে মাসব্যাপী “বিজয় উৎসব-২০২১” উৎযাপন

সিনিউজ ডেস্ক: আগামী ১ ডিসেম্বর ২০২১ইং তারিখ থেকে রাজধানীর নিউ এলিফ্যান্ট রোড¯’ দেশের সর্ব বৃহত্তম কম্পিউটার মার্কেট কম্পিউটার সিটি সেন্টারে (মাল্টিপ্ল্যান) বঙ্গবন্ধু জন্মশত বার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে বিজয় দিবস উপলক্ষে শুরু হতে যা”েছ প্রযুক্তি পণ্যের বিপণন ও প্রদর্শনী।

বিজয় উৎসব আয়োজন উপলক্ষে আজ (৭ নভেম্বর ২০২১, রবিবার) কম্পিউটার সিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে বক্তব্য রাখেন কম্পিউটার সিটি সেন্টারের সভাপতি জনাব তৌফিক এহেসান, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার সুব্রত সরকার, সাংগঠনিক সম্পাদক এস. এম. ওয়াহিদুজ্জামান, কোষাধ্যক্ষ এস. এম. আনোয়ার আয়ুব, প্রচার সম্পাদক মীর রফিকুল ইসলাম (বিল্লু), আইটি সম্পাদক মোঃ রাশেদ আলী ভ‚ইয়া, জনাব মোঃ মোস্তাফিজুর রহমান তুহিন, জনাব মোঃ আহসানুল ইসলাম নওশাদ, মোঃ মঞ্জুরুল হাসান, মোঃ মুকুল হোসাইন, জনাব বিপ্লব রায়, জনাব ফিরোজ আহমেদ মুন্না, জনাব মোঃ আনিসুর রহমান সহ অন্যান্য মার্কেটের নেত…বৃন্দ।

বিজয় উৎসব চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। দক্ষিন-পূর্ব এশিয়ার মধ্যে বৃহত্তর আইটি পণ্যের শপিং মল হিসেবে ইতোমধ্যেই পরিচিত ও জনপ্রিয় কম্পিউটার সিটি সেন্টার সম্পূর্ন শীতাতপ নিয়ন্ত্রিত। ১ম থেকে ১০ম তলা পর্যন্ত বিশাল এরিয়া জুড়ে এ মার্কেটের ৭৫০টি প্রতিষ্ঠান তথ্যপ্রযুক্তি শিল্পের সর্বাধুনিক প্রযুক্তিপণ্য ও কলাকৌশল প্রদর্শন করবে। আমদানীকারকগণ ও মার্কেটের ব্যবসায়ীগণ তাদের সর্বাধুনিক প্রযুক্তি পণ্যের উপর বিভিন্ন ধরনের অফার, মূল্যছাড়, উপহার সামগ্রীসহ বিভিন্ন ধরনের ইভেন্ট এর মাধ্যমে উৎযাপন করা হবে এ উৎসব।

দেশের সর্বস্তরের মানুষের মাঝে ও ঘরে ঘরে তথ্য-প্রযুক্তি পৌঁছিয়ে দেওয়ার লক্ষে কম্পিউটারসহ তথ্য প্রযুক্তি পণ্যের ব্যাপক ব্যবহার এবং এর সুফল ছড়িয়ে দিতে, বহু প্রত্যাশিত ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষেই এর আয়োজন করা হয়েছে। দেশের শীর্ষ ¯’ানীয় আইসিটি পণ্য আমদানীকারক ও ব্যবসায়ীরা বিশ্বের মানসম্পন্ন ব্র্যান্ডের আধুনিক প্রযুক্তি প্রদর্শন করবেন।

আমাদের বিজয় উৎসব উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে ১ ডিসেম্বর ২০২১ইং সকাল ১১টায়।

কম্পিউটার সিটি সেন্টারের সভাপতি জনাব তৌফিক এহ্সোন বলেন, এ বিজয় উৎসব হবে জাঁকজমকপূর্ণ। পুরো শপিং মল জুড়ে এ উপলক্ষে থাকবে প্রযুক্তি পণ্যের বিশেষ বেচাকেনা ও নতুন প্রযুক্তির প্রদর্শনী। সাথে নানান মূল্যছাড় ও উপহার। তরুণ প্রজন্ম থেকে শুরু করে সব মানুষের হাতে ডিজিটাল পণ্য তুলে দেওয়ার প্রয়াসেই এ আয়োজন। নির্বিঘেœ আয়োজনে জন্য সর্বো”চ নিরাপত্তাসহ স্বা¯’্যবিধির সব ব্যব¯’া নেওয়া হয়েছে।’
সংবাদ সম্মেলনে আরো উপ¯ি’ত ছিলেন কম্পিউটার সিটি সেন্টারের অন্যান্য কর্মকর্তারা। এ ছাড়াও সংবাদ সম্মেলনে আয়োজক কমিটির সকল সদস্য ও দেশের খ্যাতিমান আইসিটি ব্যবসায়ীরা উপ¯ি’ত ছিলেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।