ইউসিবির ২১৬তম জামালপুর শাখার যাত্রা শুরু

সিনিউজ ডেস্ক: ইউসিবির ২১৬তম জামালপুর শাখার যাত্রা শুরু গত ৩১ মে ২০২২ তারিখে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের । প্রধান অতিথি হিসেবে উক্ত শাখার উদ্বোধন করেন জনাব আরিফ কাদরী, ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড।

 

অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জনাব নাবিল মুস্তাফিজুর রহমান; ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সেক্রেটারি জনাব এটিএম তাহমিদুজ্জামান এফসিএস; এবং এসইভিপি ও ব্র্যান্ড মার্কেটিং & কোর্পোরেট এ্যাফেয়ার্স ডিভিশনের প্রধান জনাব জাভেদ ইকবাল সহ বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

 

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও তাঁর বক্তব্যে বলেন, ‘সময়ের পরিবর্তনে গ্রাহক চাহিদা এবং ব্যাংকিং পরিষেবার ক্ষেত্রে এসেছে বহুমুখী বৈচিত্র্য; আর এই পরিবর্তনের সাথে সমন্বয় রেখেই সর্বোত্তম সেবা দিয়ে চলেছে ইউসিবি।’

 

ইউসিবির ২১৬তম জামালপুর শাখার যাত্রা শুরু ১৯৮৩ সালে প্রতিষ্ঠিত দেশের অন্যতম প্রধান বেসরকারী বানিজ্যিক ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেড দেশজুড়ে বিস্তৃত শাখা নেটওর্য়াকের মাধ্যমে গ্রাহকদের সর্বোত্তম সেবা নিশ্চিত করে আসছে।

 

Click

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।