আইসিসি ক্রিকেট বিশ্বকাপ লাইভস্ট্রিম করবে মাইজিপি

সিনিউজ ডেস্ক: সামনেই শুরু হতে যাচ্ছে বছরের সবচেয়ে বড় ক্রিকেট আয়োজন আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০২৩। শীর্ষস্থানীয় প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রামীণফোন এর গ্রাহকদের প্রয়োজন অনুযায়ী উদ্ভাবনী ডিজিটাল সেবা দিয়ে আসছে। এখন গ্রাহকদের সুবিধার্থে ক্রিকেটের জনপ্রিয় টুর্নামেন্টটি গ্রামীণফোনের অফিশিয়াল স্মার্টফোন অ্যাপ মাইজিপিতে লাইভস্ট্রিম করা হবে। এছাড়াও এশিয়া কাপ ২০২৩ লাইভস্ট্রিম করা হবে।       

র‍্যাবিটহোলের সাথে অংশীদারিত্বের মাধ্যমে গ্রামীণফোন ক্রীড়াপ্রেমী দেশজুড়ে কোটি গ্রাহককে এ সুবিধা প্রদান করবে। এ নিয়ে আজ (৯ আগস্ট) রাজধানীর জিপি হাউজে এক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চুক্তিতে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে স্বাক্ষর করেন গ্রামীণফোনের চিফ প্রকিউরমেন্ট অফিসার কৌস্তভ ভাট এবং কনটেন্ট ম্যাটার্সের প্রধান নির্বাহী এ এস এম রফিকুল্লাহ। এ সময় আরও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চিফ মার্কেটিং অফিসার  মোহাম্মদ সাজ্জাদ হাসিব, প্রতিষ্ঠানটির চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম, কনটেন্ট ম্যাটার্সের ব্যবস্থাপনা পরিচালক জিয়াউদ্দীন আদিল, গ্রামীণফোনের ডিজিটাল চ্যানেল এন্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর জাহিদুজ জামান, এবং হেড অব ডিওবি অ্যান্ড এপিআই কাজী হামিদুর রহমান।     

আগামী ৩০ আগস্ট থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে এশিয়া কাপ ২০২৩। ভারতের বিভিন্ন ভেন্যুতে আগামী ৫ অক্টোবর থেকে ১৯ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে আইসিসি ক্রিকেট বিশ্বকাপ। গ্রামীণফোন গ্রাহকরা সহজেই মাইজপির মাধ্যমে সাবস্ক্রাইব করে নিজেদের পছন্দের দলের খেলা উপভোগ করতে পারবেন। প্রায়শই মানুষ চলার পথে অনলাইন প্ল্যাটফর্মে খেলা দেখার ক্ষেত্রে অসুবিধার সম্মুখীন হন। আর এক্ষেত্রে গ্রাহকদের জীবনকে স্বাচ্ছন্দ্যদায়ক করতে এগিয়ে এসেছে মাইজিপি। উল্লেখ্য, ডিজিটাল স্পোর্টস হাব হিসেবে মাইজিপি এর আগে আইসিসি টি২০ বিশ্বকাপ ২০২১, ইংলিশ প্রমিয়ার লিগ ও লা লিগা সহ অনেক টুনার্মেন্ট লাইভস্ট্রিম করছে।        

গ্রামীণফোনের চিফ ডিজিটাল অফিসার সোলায়মান আলম বলেন, “মাইজিপি ব্যবহারকারীদের জন্য সুসংবাদটি দিতে পেরে আমি আনন্দিত। মাইজিপি এর ব্যবহারকারীদের ওয়ান-স্টপ সল্যুশন হিসেবে বিভিন্ন সেবা দিয়ে যাচ্ছে। আমরা বিভিন্ন পার্টনারদের মাধ্যমে সকল ধরনের খেলা আমাদের প্ল্যাটফর্মে নিয়ে আসার চেষ্টা করছি। এবার মাইজিপির মাধ্যমে আমাদের ব্যবহারকারীদের জন্য আসন্ন ক্রিকেট বিশ্বকাপ দেখার সুযোগ নিয়ে আসতে পেরে আমরা আনন্দিত। বাংলাদেশের মানুষের মধ্যে ক্রিকেট নিয়ে আলাদা আবেগ কাজ করে। আর বিশ্বকাপের সময়ে ‘চলো বাংলাদেশ’এর চেতনা সবাইকে আরও বেশি উৎসাহিত করে।”

কনটেন্ট ম্যাটার্স লিমিটেডের প্রধান নির্বাহী এস এম রফিকুল্লাহ বলেন, “দুই মাসের মধ্যেই শুরু হচ্ছে ক্রিকেট বিশ্বকাপ। কোনো ঝামেলা ছাড়াই বিশ্বকাপের রোমাঞ্চকর ম্যাচগুলো কীভাবে অফিশিয়াল প্ল্যাটফর্ম থেকে লাইভ স্ট্রিম করবেন, এটা নিয়ে অনেক ক্রিকেটপ্রেমীই চিন্তিত। আমরা ফ্যান ও ফলোয়ারদের জন্য উদযাপনের উপলক্ষ তৈরি করতে পেরে আনন্দিত। এক্ষেত্রে, গ্রামীণফোনের সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা কৃতজ্ঞ। তারা তাদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ আনন্দকে নতুন মাত্রা যোগ করবে।”

‘ডিজিটাল-ফার্স্ট’ অ্যাপ্রোচের মাধ্যমে গ্রামীণফোন নানা ধরনের লাইফস্টাইল ও বিনোদনমূলক উদ্যোগ গ্রহণ করার মাধ্যমে নিজেদের ৮ কোটি ১৩ লাখেরও বেশি গ্রাহকের জন্য ডিজিটাল সেবার সুযোগ বিস্তৃতে নিরলস কাজ করে যাচ্ছে। প্রযুক্তি বিষয়ক সমাধান ও দেশজুড়ে বিস্তৃত নিজেদের শক্তিশালী নেটওয়ার্ক ও নিরবচ্ছিন্ন ইন্টারনেট সেবার মাধ্যমে গ্রাহকরা আসন্ন খেলার মৌসুমে শ্বাসরুদ্ধকর ম্যাচগুলোর দারুণ সব মুহূর্ত চলার পথেও উপভোগ করতে পারবেন।

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।