চলছে দারাজের মোবাইল উইক ২০১৯

দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ বাংলাদেশ(Daraz.com.bd) ২৪শে জুন থেকে ৩০শে জুন পর্যন্ত মোবাইল প্রেমীদের জন্য আয়োজন করেছে দারাজ মোবাইল উইক ২০১৯ ক্যাম্পেইন। বিশেষ এই মোবাইল মেলায় থাকছে বিশাল ডিসকাউন্টে অসংখ্য স্মার্টফোন, স্মার্টওয়াচ, ল্যাপটপ, টিভি, এসি ও ফ্রিজ সহ হাজারো পণ্য সামগ্রী।

মোবাইল উইক (Mobile Week) ক্যাম্পেইনের সেরা ডিলের মধ্যে রয়েছে ৫০% ছাড়ে হেলিও এস সিক্সটি (S60) স্মার্টফোন মাত্র ১২,১৯৫ টাকায়, ২০,৪০০ টাকার শাওমি রেডমি নোট সিক্স প্রো (Redmi Note 6 Pro – Quad Camera All-Rounder) স্মার্টফোন মাত্র ১৫,৫০০ টাকায়, স্যমাসাং গ্যালাক্সি এস এইট প্লাস (S8 Plus) ৫৬% ছাড়ে মাত্র ৩৯,৯৯০ টাকায়। এছাড়াও ইলেক্ট্রনিক্স পণ্যের মধ্যে স্যামসাং ৩২” স্মার্ট টিভি ক্রয় করা সম্ভব হবে ২২% ছাড়ে। আরও থাকছে মাত্র ৫৫,৫০০ টাকায় ক্যানন ডিএসএলআর ক্যামেরা এবং মাত্র ২৬,৬০০ টাকায় ক্রেতারা পাচ্ছেন আই-লাইফ ল্যাপটপ দারাজের বিশেষ এই ক্যাম্পেইনে। 

ক্রেতাদের সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে বিভিন্ন ধরনের ব্যাংক ডিসকাউন্ট অফার। ২৪ শে জুন থেকে ৩০ শে জুন পর্যন্ত ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকদের জন্য থাকছে ১০% মুল্যছাড় (ক্যাপঃ ১,০০০ টাকা)। সিটি ব্যাংক অ্যামেক্স ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনদেন করলে থাকছে দ্বিগুণ মেম্বারশিপ রিওয়ার্ড পয়েন্ট (MR Points) উপভোগ করার সুযোগ। এছাড়াও, বাংলাদেশে ইস্যুকৃত সকল ভিসা কার্ডে থাকছে ১৫% মুল্যছাড় (ক্যাপঃ ৪৫০ টাকা প্রতি লেনদেন ও প্রতি কাস্টমার সর্বোচ্চ ৯০০ টাকা পর্যন্ত)।

দারাজে ক্রেতারা পাবেন নানা ধরণের আকর্ষণীয় ডিসকাউন্ট ভাউচার। থাকছে ৮,০০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট ভাউচার, শেক শেক ভাউচার, আই লাভ ভাউচার ও ব্র্যান্ড ভাউচার।

দারাজ মোবাইল উইক ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে আরও থাকছে ফ্ল্যাশ সেল ও র‍্যাফেল ড্র এর মাধ্যমে ৭ দিনে ৭ টি স্মার্টফোন জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ। স্মার্টফোন কিনলেই থাকছে বাংলালিংকের ফ্রি সিম ও তা চালু করলে থাকছে ফ্রি টকটাইম ও মোবাইল ডাটা অফার।

-সিনিউজভয়েস/জিডিটি/২৬জুন/১৯

Please Share This Post.