৬ এপ্রিল থেকে কম্পিউটার সিটির মেলা

 

রাজধানীর আগারগাঁওয়ে দেশের বৃহত্তম কম্পিউটার মার্কেট বিসিএস কম্পিউটার সিটির মেলা আগামীকাল ৩০ মার্চ থেকে শুরু হওয়ার কথা থাকলেও, অনিবার্য কারণে মেলার তারিখ পরিবর্তন করা হয়েছে।

মেলার সমন্বয়ক মুসা মিহির কামাল জানান, বিসিএস কম্পিউটার সিটির বার্ষিক ১৫তম ‘সিটিআইটি ফেয়ার’ ৩০ মার্চের পরিবর্তে ৬ এপ্রিল উদ্বোধন করা হবে। অনিবার্য কারণে তারিখ পেছানো হয়েছে। ৯ দিনব্যাপী এই মেলা প্রতিদিন ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত ১৪ এপ্রিল পর্যন্ত চলবে।

‘ভার্চুয়াল রিয়েলিটি নকিং দ্য ডোর’ এর আলোকে এবারের মেলা অনুষ্ঠিত হবে। মুসা মিহির কামাল জানান, বিসিএস কম্পিউটার সিটির এবারের মেলায় ভার্চুয়াল রিয়েলিটির ওপর গুরুত্বারোপ করা হয়েছে। এজন্য থ্রিডি শো থাকছে। লাল-সবুজের সমন্বয়ে স্কাইলাইট, ফটোবুথ রয়েছে। এছাড়াও প্রতিবারের মতো গেমিং জোন, মেলার শুরুর দিনে সংগীত অনুষ্ঠান, চিত্রাঙ্কন প্রতিযোগিতা থাকছে।

মেলায় মূল্য ছাড় অথবা উপহার সুবিধা মিলবে প্রায় সব ধরণের প্রযুক্তি পণ্যে। মেলায় থাকছে ১৫৬টি স্টল। বিভিন্ন অফার ও ছাড় দিয়ে প্রযুক্তি পণ্য বিক্রি করবে অংশগ্রহণকারী প্রতিটি প্রতিষ্ঠান।

মেলার প্রবেশমূল্য ২০ টাকা। প্রবেশ টিকিটের ওপর প্রতিদিন র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীরা পরিচয় পত্র দেখিয়ে মেলায় বিনা মূল্যে প্রবেশ করতে পারবে। মেলার স্পন্সর হিসেবে রয়েছে আসুস, এসার, ডেল, এইচপি, লেনোভো ও র‌্যপো।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.