৪,৩৯০ টাকায় স্মার্টফোন আনল বাংলালিংক, সঙ্গে ফ্রি ইন্টারনেট

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সবার জন্য ডিজিটাল সেবা প্রদানের প্রতিশ্রুতিতে গ্রাহকদের জন্য ফ্রি বান্ডেল অফারসহ সাশ্রয়ী মূল্যে নিয়ে এসেছে দারুণ স্মার্টফোন।

ডিজিটাল বিশ্বে সকলকে সম্পৃক্ত করতে এবং যোগাযোগের বাহিরে অনন্য সুবিধা দিতে সুলভ মূল্যের এই স্মার্টফোনের সঙ্গে থাকছে বিনা মূল্যে ১৮ জিবি ইন্টারনেট এবং ৪৫০ মিনিট টকটাইম (৩০০ মিনিট অন-নেট, ১৫০ মিনিট অফ-নেট (সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত)।

‘আইটেল আইটি ১৫০৮’ মডেলের এই স্মার্টফোনটি মাত্র ৪,৩৯০ টাকায় পাওয়া যাবে। ফ্রি ইন্টারনেট ও টকটাইম উপভোগ করতে গ্রাহককে ‘it1508’ লিখে ৪৩২১ নম্বরে পাঠাতে হবে অথবা * ৫০০০*৫২১# ডায়াল করতে হবে।

৩ মে বুধবার, রাজধানীর গুলশানে অবস্থিত বাংলালিংকের প্রধান কার্যালয় টাইগার্স ডেনে একটি উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে স্মার্টফোনটি উন্মোচন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন, পোর্টফলিও সিনিয়র ম্যানেজার শিবলী সাদিক এবং ট্র্যানসিয়ন বাংলাদেশ লিমিটেড-এর সিইও রেজওয়ানুল হক উপস্থিত ছিলেন।

৫ ইঞ্চি এফডব্লিউভিজিএ স্ক্রিনের এই স্মার্টফোনটিতে রয়েছে ২৪০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৫ মেগাপিক্সেল রিয়ার ও ২ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, অ্যান্ড্রয়েড ললিপপ ৫.১, ১ জিবি র‌্যাম, ৮ জিবি রম, ৩২ জিবি পর্যন্ত মেমোরি সাপোর্ট এবং ১.২ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর।

বাংলালিংকের হেড অব ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন বলেন, ‘আমাদের ভবিষ্যৎ ডিজিটাল সুতরাং ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে বাংলালিংক নিয়মিত তার সম্মানিত গ্রাহকদের জন্য সাশ্রয়ী মূল্যের স্মার্টফোন নিয়ে আসার লক্ষ্যে কাজ করে যাচ্ছে। আমরা গ্রাহকদের স্মার্টফোনের সঙ্গে ফ্রি ইন্টারনেটও দিচ্ছি, যেন তারা ডিজিটাল বিশ্বের নতুন সম্ভাবনার সঙ্গে নিজেদের সম্পৃক্ত করতে পারেন, যা তাদের জীবনকে আরো সহজ করে তুলবে। আমরা আইটেল-এর সঙ্গে যুক্ত হতে পেরে এবং গ্রাহকদের জন্য আকর্ষণীয় বান্ডেল নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত।’

ট্র্যানসিয়ন বাংলাদেশ লিমিটেড-এর সিইও রেজওয়ানুল হক বলেন, ‘বাংলালিংকের সঙ্গে এই যাত্রায় যুক্ত হতে পেরে আমরা গর্বিত। আমরা বিশ্বাস করি, যোগাযোগ এবং সাশ্রয়ী মূল্যের স্মার্ট ডিভাইস এবং ডিভাইসের সঙ্গে বিনা মূল্যে বান্ডেল অফার-এর শক্তি আমাদের অর্থনৈতিক অবস্থা পরিবর্তনে সহায়তা করবে, যা ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে আমাদের সাহস যোগাবে।’

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.