নোভা থ্রিআইতে ৩ হাজার টাকা ছাড় ও উপহার

দেশের বাজারে হালের ক্রেজ ও তরুণদের পছন্দের শীর্ষে থাকা হুয়াওয়ে নোভা থ্রি আইয়ের দাম কমিয়েছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। ফোনটি এখন ৩ হাজার টাকা মূল্যছাড়ে ১৯,৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে। সাথে থাকছে ১০৫০ টাকা দামের একটি ইয়ারফোন।

মঙ্গলবার (১২ নভেম্বর) থেকে হুয়াওয়ে অনুমোদিত দেশের সব ব্র্যান্ডশপে ফোনটি কিনতে পাওয়া যাচ্ছে ১৯,৯৯৯ টাকায়। মূল্যছাড় ও উপহার মিলে চার ক্যামেরার জনপ্রিয় এ ফোনটি কিনলে ৪০৫০ টাকা সাশ্রয় করতে পারবেন ক্রেতা।

হুয়াওয়ে কনজ্যুমার বিজনেস গ্রুপ বাংলাদেশের কান্ট্রি ডিরেক্টর কেলভিন ইয়াং বলেন, নোভা সিরিজের ফোন সবসময়ই তরুণ ও ফ্যাশনপ্রেমীদের আকৃষ্ট করে। তাদের জন্য এ সিরিজের জনপ্রিয় ফোন নোভা থ্রি আইয়ের দাম কমানো হয়েছে। ফোনের সাথে উপহার হিসেবে দেওয়া হচ্ছে প্রিমিয়াম কোয়ালিটির একটি ইয়ারফোন। আশা করছি, আমাদের গ্রাহকদের প্রত্যাশা পূরণ হবে।

গত বছরের আগস্টে নোভা থ্রি আই ফোনটি দেশের বাজারে আসার পর ব্যাপক সাড়া ফেলে। ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সুবিধার কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন চার ক্যামেরার এ ফোন অল্প সময়েই তরুণদের মন জয় করে নেয়। ফটোগ্রাফির জন্য যুতসই ফোনটিতে রয়েছে ৬ দশমকি ৩ ইঞ্চি ফুলভিউ আইপিএস নচ ডিসপ্লে।

নোভা সিরিজের জনপ্রিয় এ ফোনে ২৪ মেগা পিক্সেলের প্রাথমিক সেন্সর বিশিষ্ট ফ্রন্ট এআই ক্যামেরা ও ২ মেগা পিক্সেলের সেন্সর, ১৬ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ২ মেগা পিক্সেলের সেকেন্ডারি সেন্সর বিশিষ্ট রিয়ার ক্যামেরা। এ ফোনের সবচেয়ে বড় সুবিধা হচ্ছে ফোনটির রম ১২৮ জিবি। ফলে স্টোরেজ নিয়ে বাড়তি চিন্তা থাকবে না গ্রাহকের। চার জিবি র‌্যাম ও শক্তিশালী গেম স্যুট থাকার কারণে গেমিংয়ে অসাধারণ অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা।

ফোনটির আরো তথ্যের জন্য-  https://consumer.huawei.com/bd/phones/nova3i/

 

-সিনিউজভয়েস/জিডিটি/১২নভে./১৯

Please Share This Post.