৩ বছরের ওয়ারেন্টিসহ আসুসের বিজনেস সিরিজ নোটবুক উদ্বোধন

 

বাংলাদেশে ৩ বছরের ওয়ারেন্টিসহ পূর্ণাঙ্গ নোটবুক লাইন-আপ নিয়ে এলো আসুস। সম্প্রতি সিলেটের দ্যা প্যালেস লাক্সারী রিসোর্টে অনুষ্ঠিত আসুস পার্টনার মিট প্রোগ্রামের জমকালো আয়োজনে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশব্যাপি ছড়িয়ে থাকা আসুসের সেরা পার্টনার গণ।

আসুস প্রো বিজনেস সিরিজ প্রফেশনালদের জন্য বিশেষভাবে তৈরি। এই সিরিজের নোটবুকগুলোতে থাকছে ইন্টেলের ৬ষ্ঠ প্রজন্মের প্রসেসর। আরও থাকছে টিপিএম (ট্রাস্টেড প্ল্যাটফর্ম মডিউল) টেকনোলজি, যা ব্যবহারকারীর ডাটা সিকিউরিটিতে যোগ করবে নতুন মাত্রা। সিক্স সেল ব্যাটারির অপশন থাকায় এই নোটবুক এর ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে দীর্ঘক্ষণ। ১ টেরাবাইট হার্ডডিস্ক আর সর্বোচ্চ ৮ গিগাবাইট Ram সহ এতে আরও থাকছে ডিভিডি রাইটার, ৪টি ইউএসবি-৩ পোর্ট আর অত্যাধুনিক গ্রাফিক্স কার্ড সহ আরও অনেক সুবিধা।

আসুসের সিস্টেম বিজনেস গ্রুপের কান্টি প্রোডাক্ট ম্যানেজার মোহাম্মদ আল ফুয়াদ জানান, ‘ব্যাবসায়িক কাজে কিংবা নিজ ব্যবহারের প্রয়োজনে আসুসের পি সিরিজ নোটবুকের ফিচার আর স্থায়িত্বকাল এর ব্যবহারকারীর প্রয়োজন মেটাতে সক্ষম। ডাটা সিকিউরিটিতে সর্বোচ্চ প্রধান্য দেয়ায় আসুসের এই নতুন সিরিজ এর নোটবুকগুলো ব্যাবসায়িক কাজে নিঃসন্দেহে বাজারের অন্য যেকোনো নোটবুক থেকে এগিয়ে।’ তিনি আরও জানান বাংলাদেশে আসুসের ব্যাবসায়িক পরিধি সময়ের সঙ্গে সঙ্গে বেড়ে চলছে। আর তাই এই বছর আসুস পরিবারে যুক্ত হয়েছে আসুস এর স্মার্টফোন- জেনফোন।

এদিকে আসুস ওপেন প্ল্যাটফর্মের ন্যাশনাল সেলস ম্যানেজার জিয়াউর রহমান পরিচয় করিয়ে দেন বাজারে আসা নতুন ২ টি প্রোজেক্টর পি৩বি এবং এস১ এর সঙ্গে। অত্যাধুনিক পি৩বি প্রোজেক্টর মাত্র ১ মিটার দূরত্ব থেকে ৫৮ ইঞ্চি পর্দার সৃষ্টি করতে সক্ষম। অন্যদিকে ছোট আকারের এস১ পকেট প্রোজেটরটি তৈরি করা হয়েছে বহন-যোগ্যতার কথা মাথায় রেখে। দুটি প্রোজেক্টরেই রয়েছে বিল্ট-ইন ব্যাটারি, যার ফলে প্রোজেক্টর দুটি পাওয়ার কানেকশান ছাড়াই চলতে সক্ষম। তিনি উল্লেখ করেন, ‘জরুরী ব্যাবসায়িক মিটিং কিংবা কনফারেন্সে বিদ্যুৎ সংযোগের ব্যাঘাত থেকে মুক্তি দিবে আসুসের অত্যাধুনিক এই প্রোজেক্টর দুটি’।

জমকালো এই অনুষ্ঠানে আসুসের সকল পার্টনারদের জন্য ছিল বিনোদনের ব্যবস্থা। ক্রিকেট খেলা, ট্রেজার হান্ট, সাতার প্রতিযোগিতা, আর সাংস্কৃতিক অনুষ্ঠানের সাথে সাথে আসুসের পার্টনার গণ উপভোগ করেন দ্যা প্যালেসের বিলাস বহুল আপ্যায়ন। আসুস এর অনুষ্ঠানের নাম করণ করে ‘আসুস-এভেঞ্জার্‌স’। ডিলারগণ আসুসের অফিশিয়ালদের কাছে তাদের মূল্যবান মতামত ব্যক্ত করেন।

এই আয়োজন সম্পর্কের আসুস বাংলাদেশের পরিবেশক গ্লোবাল ব্র্যান্ড প্রাইভেট লিমিটেডের চেয়ারম্যান জনাব আবুল ফাত্তাহ জানান, ‘আসুসের এ ধরনের বড় পার্টনার মিটের উদ্যোগ বাংলাদেশের নজির বিহীন।’ বাংলাদেশে আসুস পণ্যের জনপ্রিয়তা আর এর চাহিদাকে সাধুবাদ জানান।

আসুসের নতুন পণ্য সম্পর্কে জানতে ভিজিট করুন: www.asus.com/bd। আসুস বাংলাদেশ ফেসবুক পেইজ:
https://www.facebook.com/ASUS.Bangladesh।

 

 

সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.