৩০ মিনিটে হোস্টিং সলিউশন প্রদান করে ‘ধ্রুবহোস্ট’

বাংলাদেশে ওয়েব হোস্টিং সলিউশনের এখন অন্যতম এক নাম ‘ধ্রুব হোস্ট’। একদিকে গ্রাহকের শতশত অভিযোগ বাংলাদেশি হোস্টিং সেবা নিয়ে আর একদিকে ধ্রুব হোস্টের যেন জয়জয়কার।

সম্পূর্ণ অনলাইনে অটোমেটেড অর্ডার প্রসেসিং, পেমেন্ট সুবিধা প্রদান এবং তাৎক্ষনিক হোস্টিং অথবা, ডোমেইনে রেজিস্ট্রেশন মাত্র এক মিনিটের ই ব্যাপার তাদের কাছে।

বাংলাদেশি ওয়েব হোস্টিং নিয়ে ক্রেতারা সাধারন অভিযোগ গুলো যেমন, বিশ্বস্ততা নেই, সার্ভার স্লো, খুবই বাজে সাপোর্ট এসব নিয়ে ধ্রুবহোস্টের গ্রাহকদের যেনো কোন চিন্তা ই নেই। দেশেই পাচ্ছে আন্তর্জাতিক মানের হোস্টিং সেবা।

ধ্রুবহোস্ট ক্লাউডফ্লেয়ার সার্টিফায়েড হোস্টিং পার্টনার যেকারনে যেকোন গ্রাহক ক্লাউডফ্লেয়ার সিডিএন এবং সিকিউরিটি ব্যবহার করতে পারেন সম্পূর্ণ ফ্রিতে।

পিসিআই ডিএসএস কমপ্লায়েন্স সার্টিফায়েড এই প্রতিষ্ঠানটি যেনো নাম বদলের সাথে সাথে কাজেও শতগুনে বদলে গেলো। প্রতিষ্ঠার শুরু ২০১১ তে হোস্টবিডি ব্রান্ডনেমে শুরু করলেও পরবর্তীতে সারাবিশ্বে সেবা দেয়ার লক্ষ্যে নামকরন করা হয় ধ্রুবহোস্ট।

Untitled ddff

প্রতিষ্ঠার পঞ্চম বছরে এসে তাদের প্রায় ৫০ শতাংশ গ্রাহক ই দেশের বাইরের বলে জানান প্রতিষ্ঠান প্রধান এমএইচ মেহেদী। তিনি বলেন, আগে মানুষ ভালো সেবার জন্য বাইরের প্রতিষ্ঠানের খোজ করতো তখনই মাথায় আসে দেশে ভালো সেবার ব্যবস্থা করলে নিশ্চয় সবাই উপকৃত হবে এবং এখন তাদের সকল গ্রাহক ধ্রুবহোস্টের সেবায় সন্তুষ্ট এবং ৩৫ টির ও বেশি দেশে ধ্রুবহোস্ট সফলতার সাথে তাদের সেবা দিয়ে যাচ্ছে।

প্রতিষ্ঠান প্রধান আরো জানান, আমরা খুবই আনন্দিত যে আমাদের দেশের গ্রাহকদের আন্তর্জাতিক মানে হোস্টিং সেবা দিতে পেরে। ইন্সট্যান্ট ডোমেইন-হোস্টিং সেবা, অনলাইন পেমেন্ট সুবিধা, ২৪/৭ সাপোর্ট সুবিধা সহ যেকোন সমস্যায় ৩০ মিনিটের মধ্যে সলিউশন প্রদান করে ধ্রুবহোস্ট।

লিনাক্স এবং উইন্ডোজ শেয়ার্ড হোস্টিং, লিনাক্স রিসেলার হোস্টিং, বিজনেস হোস্টিং, ম্যানেজড এবং আনম্যানেজড ভার্চুয়াল সার্ভার, ডেডিকেটেড সার্ভার এবং এসএসএস সার্টিফিকেট সেবাই ধ্রুবহোস্টের অন্যতম সেবা।

এন্টারপ্রাইজ গ্রেড সার্ভার ব্যবহার করায় এবং একই সার্ভার অধিক পরিমানে গ্রাহক হোস্ট না করায় ধ্রুবহোস্টের সার্ভার ওভারলোড ইস্যু একদম ই নেই। যেকারনে, গ্রাহকদের স্লো ইস্যু কখনোই ফেস করতে হয় না এবং আপটাইমও গ্যারান্টেড ১০০%।

প্রতিষ্ঠার শুরুতে প্রতিষ্ঠাতা একাই শুরু করলেও পরবর্তিতে দ্রুত এবং সার্বক্ষনিক সেবা দেয়ার লক্ষ্যে দক্ষ জনবল নিয়োগ দেন।

Please Share This Post.