২৮শে মার্চ থেকে শুরু দারাজ অনলাইন বৈশাখী মেলা

কোটি বাঙালির প্রাণের উৎসব বাংলা নববর্ষ উপলক্ষ্যে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ দারাজ  টানা চতুর্থবারের মত আয়োজন করছে বিশেষ অনলাইন ক্যাম্পেইন, দারাজ বৈশাখী মেলা ১৪২৬। আজ রাজধানীর একটি হোটেলে এর ঘোষনা দেন দারাজ বাংলাদেশ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক।

 আগামী ২৮শে মার্চ থেকে ১৪ই এপ্রিল পর্যন্ত চলাকালীন ইভেন্টটির কো-স্পন্সর হিসেবে আছে ডেটল, ইমামি, হারপিক ও শাওমি। পুরো দেশকে বৈশাখের রঙে রাঙাতে অনলাইন উৎসবটিতে গ্রাহকদের জন্যে বিশাল মূল্যছাড় ছাড়াও থাকছে আই লাভ ভাউচার, মেগা ভাউচার, মিস্ট্রি বক্স, দৈনিক ফ্ল্যাশ সেল ও গ্লোবাল কালেকশন সহ আরও আকর্ষণীয় সব ডিল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ফুয়াদ আরেফিন, চিফ কমার্শিয়াল অফিসার, দারাজ বাংলাদেশ লিমিটেড, রেজওয়ানুল হক জামি, লিড, রুরাল ই-কমার্স অ্যান্ড হেড অফ কমার্শিয়ালাইজেশন, আইল্যাব, আরমান সালাম, হেড অফ ই-কমার্স আরবি বাংলাদেশ সহ অনেকে।

পহেলা বৈশাখ ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে থাকছে প্রতি ঘণ্টায় কুইজ প্রতিযোগিতা ও ফিশিং ড্যাজ গেইম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন ৩২” এল ই ডি টিভি, স্যামসাং ৭ প্রো ও জে ২ ফোন, আকর্ষণীয় ভাউচারসহ নানা রকম পুরস্কার। এছাড়াও ২৭শে মার্চ থেকে ২রা এপ্রিল পর্যন্ত ফেসবুক পোস্ট একটি নির্দিষ্ট সংখ্যক বার পর্যন্ত শেয়ার করলে থাকছে ৪৩,৯৯০ টাকায় স্যামসাং এস ৮ প্লাস জিতে নেওয়ার সুবর্ণ সুযোগ।

ক্রেতাদের কেনাকাটার সুবিধার কথা মাথায় রেখে দারাজ অফার করছে পেমেন্ট পার্টনারদের মাধ্যমে ব্যাংক ডিসকাউন্ট এবং বিকাশ ক্যাশব্যাক অফার। লঙ্কা বাংলা ভিসা ক্রেডিট কার্ডে লেনদেনের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ২,০০০ টাকা), সাউথ ইস্ট ব্যাংকের ক্রেডিট ও প্রি-পেইড কার্ডের মাধ্যমে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ২,০০০ টাকা), ব্র্যাক ব্যাংকের ডেবিট ও ক্রেডিট কার্ডের মাধ্যমে লেনেদেনে পাওয়া যাবে ১০% পর্যন্ত মূল্যছাড় (ক্যাপঃ ১,০০০ টাকা) এবং সিটি ব্যাংক ডেবিট ও ক্রেডিট কার্ডে ১০% পর্যন্ত অতিরিক্ত মূল্যছাড় (ক্যাপঃ ২,০০০ টাকা) রয়েছে।

এছাড়াও ২৮শে মার্চ থেকে ১৪ই এপ্রিল পর্যন্ত শপিং এ বিকাশ পেমেন্ট করলে থাকছে সর্বোচ্চ ২০% (প্রতি কাস্টমার সর্বোচ্চ ১,০০০ টাকা পর্যন্ত, প্রতি লেনদেন ৫০০ টাকা পর্যন্ত) ক্যাশব্যাক সুবিধা।

-গোলাম দাস্তগীর/সিএন/২৪এম/১৯

Please Share This Post.