২৭৯০ টাকার উই এ১ স্মার্টফোনে বিনা মূল্যে ১৮৯৪ টাকার এয়ারটেল বান্ডেল

নতুন স্মার্ট সল্যুশনস মডেল এ১ বাজারে আনল উই। সঙ্গে থাকছে মোবাইল অপারেটর এয়ারটেলের ঈদ প্যাকেজ বান্ডেল। এ বিষয়ে দুটি প্রতিষ্ঠানের মধ্যে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর হয়েছে।

আমরা কোম্পানিজ’র কার্যালয়ে এয়ারটেল বাংলাদেশের চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) ইন্দ্রদীপ মজুমদার, এয়ারটেল বাংলাদেশের হেড অব মার্কেটিং সত্যজিৎ ভি পি বালেকুন্দ্রি, উই’র প্রধান নির্বাহী কর্মকর্তা ইন্তেখাব মাহমুদ, উই’র চিফ অপারেটিং অফিসার মোরশেদ আলম এবং উই’র হেড অব ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশনস মুন্তাসির আহমেদ-এর উপস্থিতিতে উক্ত ঈদ বান্ডেল অফারটি নিশ্চিত করেন।

অ্যান্ড্রয়েড ৫.১ ললিপপচালিত স্বল্পমূল্যের নতুন উই এ১-এর সঙ্গে ক্রেতারা বিনা মূল্যে পাবেন ১৮৯৪ টাকার চমৎকার এয়ারটেল বান্ডেল।

নতুন মডেল এ১ ছাড়াও বাজারে উই’র চলতি মডেল এল১, আর১, বি১ এবং ভি১-এর সঙ্গে ক্রেতারা বিনা মূল্যে যথাক্রমে পাবেন ২৮৬০ টাকা, ৩৮২৬ টাকা, ৫৩৫৬ টাকা এবং ৬১২২ টাকা মূল্যের এয়ারটেল প্যাকেজ বান্ডেল অফার উপভোগ করতে পারবেন। এছাড়া উই এক্স১-এর সঙ্গে বিনা মূল্যে পাওয়া যাবে একটি ব্লুটুথ হেডফোন।

বান্ডেল অফার সম্পর্কে এয়ারটেল বাংলাদেশের চিফ ফিন্যান্সিয়াল অফিসার (সিএফও) ইন্দ্রদীপ মজুমদার বলেন, ‘স্মার্টফোনের স্মার্ট ব্যবহার নিশ্চিত করতেই আমাদের এই প্রচেষ্টা। উই স্মার্টসল্যুশনসের নতুন একটি মডেলসহ আরো বেশ কয়েকটি মডেলে আমরা এয়ারটেল বান্ডেল অফার চালু করতে যাচ্ছি। সবার কাছে এয়ারটেলের দ্রুতগতির ইন্টারনেট পৌঁছে দেয়াও আমাদের উদ্দেশ্য।’

এছাড়া উই’র প্রধান নির্বাহী কর্মকর্তা ইন্তেখাব মাহমুদ বলেন, ‘পবিত্র ঈদকে সামনে রেখে নতুন একটি মডেলের উই স্মার্ট সল্যুশনসের সঙ্গে এয়ারটেলের মিশেল ক্রেতারা দারুণ উপভোগ করবে বলে আমরা আশা করছি। এছাড়া সারাদেশে আমাদের উই ওয়াই-ফাই এখন ৬০০টিরও বেশি জায়গায় পৌঁছে গিয়েছে। পাশাপাশি থাকছে উই ক্লাউড। অল্প দিনেই উই’র পুরাতন মডেলগুলোর বিক্রি হয়েছে উল্লেখযোগ্য হারে। সবমিলিয়ে আমরা বেশ আশাবাদী।’

এয়ারটেল ঈদ বান্ডেল অফার উপভোগ করতে ক্রেতাকে স্মার্টসল্যুশনস ক্রয়ের পর এয়ারটেল সিম প্রবেশ করাতে হবে। নতুন কিংবা পুরাতন সকল বায়োম্যাট্রিক নিবন্ধনকৃত এয়ারটেল সিমের জন্য এ অফার প্রযোজ্য। সিম প্রবেশের ২৪ ঘণ্টার মধ্যেই নির্দিষ্ট অফার চালু হয়ে যাবে।

উল্লেখ্য, কল ও ইন্টারনেট ডাটা মিলিয়ে উই’র ভিন্ন ভিন্ন মডেলের জন্য ভিন্ন ভিন্ন এয়ারটেল বান্ডেল অফার সাজানো হয়েছে।

উই এ১ স্মার্টসল্যুশনসের দাম মাত্র ২৭৯০ টাকা। স্বল্প বাজেটের বেসিক অ্যান্ড্রয়েড স্মার্টসল্যুশনস হিসেবেই বাজারে ছাড়া হয়েছে এই মডেলটি।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.