২৭শে এপ্রিল অনুষ্ঠিত হবে ৮ম বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম সেমিনার

আগামী ২৭শে এপ্রিল অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম সেমিনারের ৮ম আসর। বেক্সিমকোর পরিবেশনায় আয়োজিত এ সেমিনারটি অনুষ্ঠিত হবে রাজধানীর হোটেল লা মেরিডিয়ানে। সেমিনারটির এ বছরের থিম হলো “ডিজিটাল যুগে মানব সংযোগ স্থাপন।উক্ত দিনটিতে বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম তাদের প্রতিষ্ঠাবার্ষিকীর এক যুগ উদযাপন করবে। দিনটি যথাযথভাবে পালন করার জন্য নানাবিধ আয়োজনের প্রস্তুতি নেওয়া হয়েছে।

বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম সেমিনার ২০১৯ এ এবার থাকছে ৩টি কীনোট সেশন, ৫টি প্যানেল ডিসকাশন, ১টি ইনসাইট সেশন, ১টি অ্যাক্টিভিটি সেশন এবং ৩টি ব্রেকআউট সেশন। ২০০৮ সাল থেকে শুরু হওয়া এ সেমিনারটি দেশীয় ব্যবসায়িক ও কর্পোরেট প্রফেশনালদের জন্য একটি উল্লেখযোগ্য প্ল্যাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে।

সেমিনারের কী-নোট বক্তা হিসেবে থাকবেন ন্যাশনাল ইউনিভার্সিটি অব সিঙ্গাপুর-এর একাডেমিক ডিরেক্টর (এক্সেকিউটিভ ডিরেক্টর) এবং মার্কেটিং-এর অ্যাসোসিয়েট প্রফেসর প্রেম এন শামদাসানি, পিএইচডি; অগিল্ভি অ্যান্ড ম্যাথার ওয়ার্ল্ডওয়াইড-এর ব্র্যান্ড ও ইনোভেশন বিভাগের প্রাক্তন চেয়ারম্যান ও সিসিও এবং কলিন্স-এর সিসিও ও কো-ফাউন্ডার ব্রায়ান কলিন্স; এবং ফোর্বস মার্কেটিং উইক-এর কলাম লেখক ও ম্যাকিনজে লিডারশীপ প্রোগ্রাম-এর ডিন থমাস বারটা। তিনি বেস্টসেলিং মার্কেটিং লিডারশীপ প্রোগ্রাম বই “দ্য টুয়েল্ভ পাওয়ারস অব এ মার্কেটিং লিডার”-এর লেখক হিসেবেও সুপরিচিত।

সেমিনারের ৫টি প্যানেল ডিসকাশনের বিষয়বস্তু হচ্ছে ব্র্যান্ডের ডিজিটাল পরিবর্তন সাধন; ব্র্যান্ডের জন্য কোনটি গুরুত্বপূর্ণ – অবস্থান নির্ণয় নাকি উদ্দেশ্য – আদৌ কি এগুলো গুরুত্বপূর্ণ ?  তথ্য – সৃজনশীলতা – গোপনীয়তা – মূল্য সৃষ্টিঃ আকর্ষণটি কোথায়? ‘নাউ মোমেন্ট’ তথা মুহুর্ত-ভিত্তিক যুগে  স্বল্পমেয়াদী ও দীর্ঘমেয়াদী বিতর্ক  এবং কেন টেকসই উন্নয়নের যুদ্ধে ব্র্যান্ডগুলোকে নেতৃত্বস্থান গ্রহন করা উচিত?সেমিনারটিতে অংশগ্রহণকারীদের প্রত্যেকে দ্য টুয়েল্ভ পাওয়ারস অব এ মার্কেটিং লিডার – বইটির একটি করে সৌজন্য কপি পাবেন।
বাংলাদেশ ব্র্যান্ড ফোরাম সেমিনার ২০১৯ বেক্সিমকোর পরিবেশনায় আয়োজিত হবে। এছাড়াও, সহযোগীতায় রয়েছেঃ স্ট্র্যাটেজিক পার্টনারস মার্কেটিং সোসাইটি অব বাংলাদেশ (এমএসবি) এবং দ্য ডেইলি স্টার; ইভেন্ট পার্টনার লা মেরিডিয়ান, ঢাকা  ডিজিটাল পার্টনার অ্যাপ্লাইড বিজনেস ইনিশিয়েটিভস  পিআর পার্টনার ব্যাকপেজ পিআর এবং ব্র্যান্ডিং পার্টনার টেরাকোটা।

-সিনিউজভয়েস/জিডিটি/২০এপি/১৯

Please Share This Post.