এসএসডি টেকের গ্রাহকরা ২৫৮০ নম্বরে ডায়াল করলেই জানতে পারবে খেলার খবর

এসএসডি-টেক এবং প্যাভিলিয়নের মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ সম্পন্ন
১৪ মার্চ, এসএসডি টেকের ঢাকাস্থ হেড অফিসে একটি অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে ‘প্যাভিলিয়ন’ এবং ‘এসএসডি টেক’-এর মধ্যে কন্টেন্ট পার্টনারশিপ চুক্তি সই হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন এসএসডি টেক-এর সিইও হাসান মেহদী, হেড অব বিজনেস (ভ্যাস) মো. জাহাঙ্গীর আলম জুয়েল, কন্টেন্ট ম্যানেজার আরিফুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ। প্যাভিলিয়নের পক্ষ থেকে উপস্থিত ছিলেন হেড অব বিজনেস ডেভেলাপমেন্ট প্রিয়ম মজুমদার, বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার সোলায়মান কাউসার, ব্র্যান্ড ডেভেলপমেন্ট এক্সিকিউটিভ রেজওয়ান রশিদ সিয়াম এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ার শুভ্র দেবনাথ।

এই চুক্তির ফলে এখন থেকে এসএসডি টেকের সার্ভিস ব্যবহারকারীরা ২৫৮০ আইভিআর সার্ভিসে ডায়ালের মাধ্যমে ফোনেই শুনে নিতে পারবেন প্রতিদিনের সর্বশেষ খেলার খবর।

উল্লেখ্য চুক্তি নিয়ে এসএসডি টেক-এর সিইও হাসান মেহদী গান এর পর খেলাধূলাকেই এদেশের মানুষের সর্বাপেক্ষা পছন্দনীয় বিষয় উল্লেখ করে নতুন প্রতিজ্ঞায় এগিয়ে যাবার আশাবাদ ব্যক্ত করেন।

এসএসডি টেক- বাংলাদেশের একটি অন্যতম বৃহৎ আইটি প্রতিষ্ঠান হওয়ার পাশাপাশি টেলিকম ভ্যাস (VAS) অঙ্গনেও সফল ভূমিকা রেখে চলেছে। ‘প্যাভিলিয়ন’ তাদের নিজস্ব পোর্টালে লেটেস্ট খেলার খবর, খেলার ব্লগ এবং আনুষঙ্গিক অডিও-ভিডিও প্রতিবেদন প্রকাশের মাধ্যমে স্বল্প সময়ের মধ্যেই বাংলাদেশের ক্রীড়াঙ্গনের একটি অন্যতম সেরা পোর্টাল হিসেবে সুখ্যাতি অর্জন করেছে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.