২৪ ঘন্টা যেকোন সেবা পাওয়া যাবে ১৬৫১৬ নাম্বারে

এখন থেকে দিন রাত ২৪ ঘন্টা যেকোন সেবা পাওয়া যাবে ১৬৫১৬ নাম্বারে। এ উপলক্ষে ২২ এপ্রিল ২০১৯ মঙ্গলবার সেবা ডট এক্সওয়াইজেট ও মাই আউটসোসিং লিমিটেড এই দুটো প্রতিষ্ঠানের মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলের চিত্রা হলে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে সেবা ডট এক্সওয়াইজেটের পক্ষে চিফ অপারেটিং অফিসার ইলমুল হক সজীব এবং  মাই আউটসোসিং লিমিটেডের পক্ষে চীফ এক্সিকিউটিভ অফিসার মো. তানজিরুল বাশার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি স্বাক্ষর করনে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ এবং তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার। এসময় অনুষ্ঠানে  আরও উপস্থিত ছিলেন সেবা ডট এক্সওয়াইজেটের হেড অফ অপারেশনস ফুয়াদ তারেক বিন ইমান,  মাই আউটসোসিং লিমিটেডের সিনিয়র ম্যানেজার মো. মেহেদী হাসান, সাবরিনা হোসেন এরিনা ও অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার ইশতিয়াক বিন আশরাফ।

এই চুক্তির আওতায় মাই আউটসোসিং লিমিটেড দিনরাত ২৪ ঘন্টা এবং সপ্তাহে ৭ দিন সেবা ডট এক্সওয়াইজেটের এর আড়াই লক্ষাধিক গ্রাহক এবং পঞ্চাশ হাজারের বেশি সার্ভিস প্রোভাইডারদের কল সেন্টারের মাধ্যমে সেবা প্রদান নিশ্চিত করবে। ১৬৫১৬ এই নাম্বারের মাধ্যমে মাই আউটসোসিং লিমিটেড ও সেবা ডট এক্সওয়াইজেট এর ৮৬টির বেশি সার্ভিস গ্রাহকের কাছে পৌঁছে দেবে।

প্রসঙ্গত, সেবা ডট এক্সওয়াইজেট  (Sheba.xyz) বাংলাদেশের সর্বপ্রথম এবং সর্ববৃহৎ অনলাইন সার্ভিস মার্কেটপ্লেস। অপরদিকে মাই আউটসোসিং লিমিটেড  (MY Outsourcing Ltd) বাংলাদেশের প্রথম সারির অন্যতম বিপিও প্রতিষ্ঠান কোম্পানি।

-সিনিউজভয়েস/জিডিটি/২৫এপি/১৯

 

 

 

 

Please Share This Post.