২১ বছর পূর্ণ করলো রায়ান্স কম্পিউটারস

প্রজুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান রায়ান্স কম্পিউটারস ২২ বছরে পদার্পণ করলো।  ২১ বছর পূর্তি উপলক্ষে রায়ান্সের সকল ব্রাঞ্চে ২ জানুয়ারি, ২০২১ শনিবার কেক কেটে দিবসটি উৎযাপন করা হয়।

রাজধানীর আগারগাঁওয়ে প্রধান কার্যালয়সহ দেশব্যাপী প্রতিষ্ঠানটির ১৫টি ব্রাঞ্চে সকল কর্মচারীর উপস্থিতি নিয়ে বছর পূর্তি উপলক্ষে বিশাল আয়োজন করা হয়।  আয়োজনে জুমে অতিথিদের সাথে যুক্ত হন রায়ান্স কম্পিউটারস এর ব্যবস্থাপনা পরিচালক আহমেদ হাসান।  তিনি বলেন, “বিশ্বব্যাপী করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে ২০২০ সাল ছিল পুরো পৃথিবীর জন্য কঠিন একটি বছর।  এই দুর্যোগের মধ্যেও আশার কথা ছিল দেশীয় কম্পিউটারে বাজারে অব্যাহত অগ্রগতি এবং তাতে রায়ান্সের সন্তোষজনক অবদান। আমরা আশা করছি রায়ান্স ২০২১ সালেও এই ধারাবাহিকতা বজায় রাখবে”।

২০০০ সালের ২ জানুয়ারি থেকে যাত্রা শুরু করে রায়ান্স কম্পিউটারস বর্তমানে দেশের আটটি বিভাগীয় শহরসহ ১৫টি শাখায় প্রজুক্তি পণ্য সেবা পৌঁছে দিচ্ছে।  প্রায় ৫০০ কর্মচারীর সহায়তায় প্রতিষ্ঠানটি গ্রাহকদের সেবা প্রদান করে।  এছাড়া রায়ান্স ইএমআই সুবিধা দেয়ার পাশাপাশি ১৫টি আউটলেট থেকে ৬৪টি জেলায়ই কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রোডাক্ট ডেলিভারি করে।

রায়ান্সের যেকোন প্রোডাক্ট সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.ryanscomputers.com

Please Share This Post.