২০.১৭ টাকায় ২০১৭টি এসএমএস অফার রবির

প্রিয়জনদের সঙ্গে নতুন বছরের শুভেচ্ছা বিনিময়ের জন্য সপ্তাহব্যাপী ‘নিউ ইয়ার এসএমএস ক্যাম্পেইন’ চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি। গত ৩ জানুয়ারি থেকে শুরু হওয়া ক্যাম্পেইনটি চলবে আগামী ৯ জানুয়ারি পর্যন্ত।

রবির প্রি-পেইড গ্রাহকরা যেকোনো রবি নম্বরে এসএমএস পাঠানোর ক্ষেত্রে ক্যাম্পেইনটি উপভোগ করতে পারবেন।

২০ দশমিক ১৭ টাকা মূল্যমানের ২০১৭ অন-নেট এসএমএস প্যাকটি গ্রহণের মাধ্যমে গ্রাহকরা ২ হাজার ১৭টি এসএমএস পাঠতে পারবেন। এর সঙ্গে ভ্যাট, সম্পুরক শুল্ক ও সারচার্জ যোগ হবে। প্যাকটি অ্যাকটিভ করার পরবর্তী সাত দিন পর্যন্ত এর মেয়াদ থাকবে। প্যাকটি কিনতে গ্রাহকদের *১২৩*২০১৭# এবং এসএমএস ব্যালেন্স জানতে *২২২*১০# কোডটিতে ডায়াল করতে হবে।

এছাড়া গ্রাহকরা যেন একই বিষয়ে আগ্রহী এমন ব্যক্তিদের নিয়ে একটি সামাজিক বলয় গড়ে তুলতে পারেন এজন্য এসএমএস-ভিত্তিক সোশ্যাল মিডিয়া প্লাটফরম রবি সার্কেল’এ নতুন ফিচার যুক্ত করেছে অপারেটরটি।

রবি সার্কেলে ক্রিকেট, এন্টারটেইনমেন্ট, ফুডিজ, গেমিং, রিডারস, ট্রাভেল ও উওম্যান বিষয়ক আলাদা ক্লাব রয়েছে। প্রতিটি সার্কেল ক্লাবের সদস্যরা তাদের নিজ নিজ বিষয়ের ওপর আলোচনা করবেন। প্রতিটি চ্যাট ক্লাবের আলাদা আলাদা কি-ওয়ার্ড রয়েছে যা দিয়ে চ্যাট রুমের বিষয়কে চিহ্নিত কার যাবে।

প্যাকেজটি সর্ম্পকে বিস্তারিত জানতে আগ্রহী গ্রাহকরা https://www.robi.com.bd/vas/sms-and-messaging/circle?lang=eng লিংকটি ভিজিট করতে পারেন।

 

– সিনিউজভয়েস ডেস্ক