১ বিলিয়ন ভিউয়ের মাইলফলক অর্জন করেছে বঙ্গ

নতুন এক মাইলফলক স্পর্শ করল দেশের ডিজিটাল বিনোদনের অন্যতম প্ল্যাটফর্ম বঙ্গ। বৃহত্তম ভিডিও স্ট্রিমিং সার্ভিস হিসেবে সম্প্রতি মাসিক ১ বিলিয়ন ভিউয়ের মাইলফলক অর্জন করেছে প্রতিষ্ঠানটি।

বঙ্গ অ্যাপ, ইউটিউবের পার্টনার প্ল্যাটফর্ম এবং ক্রিয়েটর নেটওয়ার্কের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে এ মাইলফলকটি অর্জন করা সম্ভব হয়েছে বলে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে  জানানো হয়েছে। একই সঙ্গে ইউটিউব নেটওয়ার্কে ‘বঙ্গ স্টুডিওস’ ১০০ মিলিয়ন সাবস্ক্রাইবার অর্জন করেছে।

বঙ্গ স্টুডিওস মূলত দেশের শীর্ষ ইউটিউবার ও সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সারদের সঙ্গে যুক্ত হয়ে একসঙ্গে কাজ করে থাকে। সম্প্রতি করোনা মহামারীতে মানুষের ঘরে থাকাকে উৎসাহিত করতে বঙ্গ তাদের সব কনটেন্টের সাবস্ক্রিপশন ফি উন্মুক্ত করে দিয়েছে।

বঙ্গর প্রধান পরিচালন কর্মকর্তা ফায়াজ তাহের বলেন, ‘বাংলাদেশের একটি প্রতিষ্ঠান হিসেবে এটি আমাদের জন্য অত্যন্ত আনন্দের সংবাদ এবং বিশাল একটি অর্জনও বটে। বছরের পর বছর ধরে আমাদের কঠোর পরিশ্রম এ অর্জনে ক্রমান্বয়ে ভূমিকা রেখেছে। বিগত বছরগুলোতে আমরা স্থানীয় কনটেন্ট ক্রিয়েটরদের সাহায্যার্থে দর্শক বৃদ্ধি করা, মনিটাইজেশন (আয়ের ব্যবস্থা করা) এবং কপিরাইট প্রয়োগের ক্ষেত্রে নিজেদের দক্ষতা গড়ে তুলেছি।’

 

-সিনিউজভয়েস/ডেক্স/১৩মে./২০

Please Share This Post.