১৬ হাজার ৫০০ টাকার ল্যাপটপে পাঁচ উপহার

সাশ্রয়ী দামে ল্যাপটপ বিক্রি করে ইতি মধ্যে ক্রেতাদের মন জয় করেছে আমেরিকান ব্র্যান্ড আইলাইফ। ব্র্যান্ডটি শিক্ষার্থী এবং বাজেটপ্রেমী ক্রেতাদের জন্য ৫ টি উপহার ঘোষণা করেছে। এই ব্র্যান্ডের যে কোন মডেলের ল্যাপটপ কিনলে পাওয়া যাবে ৩২ জিবি পেন ড্রাইভ, ওয়্যারলেস মাউস, ল্যাপটপ কুলার, ব্যাগ এবং টি শার্ট।

অফারটি দেশের প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান রায়ান্সের ঢাকার আইডিবি, বনানী, উত্তরা, এলিফ্যান্ট রোডের মাল্টিপ্লান সেন্টার, শান্তিনগরের ইস্টার্ন প্লাস, চট্টগ্রামের আগ্রাবাদ ও জিইসি, রাজশাহী, বগুড়া, খুলনা, রংপুর, বরিশাল এবং ময়মনসিংহ শো রুমে পাওয়া যাবে।

অফারের আওতায় রয়েছে আইলাইফের সর্বাধিক বিক্রিত মডেল জেড এয়ার।এই ল্যাপটপে রয়েছে জেনুইন উইন্ডোজ ১০ অপারেটিং সিস্টেম, ১৪ ইঞ্চি ফুল এইচডি ডিসপ্লে, পাওয়ারফুল ইন্টেল কোয়াড কোর প্রসেসর।

এই বাজেট সাশ্রয়ী ল্যাপটপটিতে শিক্ষার্থী এবং অফিস এক্সিকিউটিভরা  প্রয়োজনীয় সব ধরনের কাজ করতে পারবেন।  গুরুত্বর্পূণ ইমেইল, প্রেজেন্টেশান, ইন্টারনেট ব্রাউজিং, মাইক্রোসফট অফিস ইত্যাদি কাজও অনায়াসে করা যাবে। ১.২ কেজি ওজনের স্লিম ল্যাপটপটি সহজে বহনযোগ্য। আকর্ষণীয় ডিজাইন, সিলভার এবং গ্রে কালারের এই ল্যাপটপটিতে ৭-৮ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।অফারটি দেশের যে কোনো প্রান্ত থেকে অনলাইনে অথবা ফোনে অর্ডার করে কেনা যাবে।

আইলাইফের প্রতিটি পণ্যের সাথে রয়েছে ১ বছরের ব্র্যান্ড ওয়ারেন্টি! স্টক থাকা সাপেক্ষে অফারটি চলবে রমজান মাসব্যাপী। যে কোনো ব্যাংকের ডেবিট কিংবা ক্রেডিট কার্ড অথবা মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমেও পেমেন্ট করা যাবে।

-সিনিউজভয়েস/জিডিটি/০৮মে/১৯

Please Share This Post.