১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরার হ্যালিও স্মার্টফোন বাজারে

এডিসন গ্রুপ এর হ্যালিও সিরিজের অসাধারণ ধারাবাহিকতা ধরে রাখতে গ্রুপটি এবার দেশের বাজারে উন্মুক্ত করেছে হ্যালিও এস১০। অ্যান্ড্রয়েড ন্যুগাট ৭.০ সম্বলিত এটাই হ্যালিও সিরিজের প্রথম ন্যুগাট অপারেটেড স্মার্টফোন।

সম্প্রতি রাজধানীর গুলশানের একটি হোটেলে এডিসন গ্রুপের চেয়ারম্যান আমিনুর রশিদ হ্যালিও এস১০ উদ্বোধন করেন। এ সময় আরো উপস্থিত ছিলেন গ্রুপের ডিরেক্টর অব মার্কেটিং আশরাফুল হক, ডিরেক্টর অব কর্পোরেট অ্যাফেয়ার্স মেজর আবদুল মালেক মিয়াজী পিএসসি (অবঃ) এবং ডেপুটি ডিরেক্টর সেলস মোহাম্মদ ইরফানুল হক।

সুন্দর ও প্রাণবন্ত সেলফি তোলার জন্য হ্যালিও এস১০ স্মার্টফোনে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সেলফি ফ্ল্যাশ। নরমাল ফ্ল্যাশ এর চাইতেও হ্যালিও এস১০ এর সেলফি ফ্ল্যাশ অনেক বেশি পাওয়ারফুল সেলফি তোলার জন্য, তাই রাতেও অনেক ভালো সেলফি তোলা যাবে। ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা দিয়েও তোলা যাবে অসাধারণ সব ছবি। ক্যামেরা ফিচারগুলোর মধ্যে রয়েছে স্লো মোশন, প্যানারোমা, মোড ফটোসহ আরো অনেক।

স্মার্টফোনটির বডি তৈরিতে ব্যাবহার করা হয়েছে এয়ার ক্রাফট গ্রেড মেটাল, যা সাধারণত প্লেনের বডি বানানোর ক্ষেত্রে ব্যবহার করা হয়ে থাকে। এতে করে ফোনটির স্থায়িত্ব বৃদ্ধি পেয়েছে বহু গুণে।

৪০১০ মিলি অ্যাম্পিয়ারের শক্তিশালী লি-পলিমার ব্যাটারি দিবে লম্বা সময় ধরে ব্যাটারি ব্যাকআপ সুবিধা, এর সঙ্গে যুক্ত হয়েছে ফাস্ট চার্জিং সুবিধা। মাত্র ৩০ মিনিটেই ৪৭% পর্যন্ত চার্জ করে ফেলা যাবে এবং ব্যবহার করা যাবে লম্বা সময়।

৫.৫ ইঞ্চি বড় এবং কালারফুল আইপিএস ফুল এইচডি ২.৫ডি গ্লাস এর ডিসপ্লের সঙ্গে ডিসপ্লে প্রটেকশনের জন্য ব্যবহার হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩।
৪ জিবি র‌্যাম এবং ৬৪ বিট অক্টা কোর ১.৯৫ প্রসেসর দিচ্ছে ফাস্টার স্মার্টফোন এক্সপেরিয়েন্স। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে এই স্মার্টফোনটিতে। ৪ জিবি র‌্যাম থাকার কারণে মাল্টিটাস্কিং করা যাবে খুব সহজেই, এছাড়া গেম খেলা বা মুভি দেখা নিয়ে কোনো ধরনের ঝামেলা পোহাতে হবে না। আর ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজে রাখা যাবে অনেক বেশি গান, ছবি এবং মুভি।

হ্যালিও এস১০ স্মার্টফোনের স্পেশাল ফিচারগুলোর মধ্যে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটি বেশ ফাস্ট এবং অ্যাকুরেট যা দিয়ে মাত্র ০.২ সেকেন্ডেই আনলক করা যায় ফোনটি। এছাড়াও আছে স্প্লিট স্ক্রিন সুবিধা যার মাধ্যমে একটি স্ক্রিনে দুটি কাজ করা যায় অনায়াসে, ইনফ্রারেড রিমোট, স্মার্ট পাওয়ার কঞ্জাম্পশন ইত্যাদি।

হ্যালিও এস১০ স্মার্টফোনে প্রিমিয়াম কোয়ালিটির স্পিকারে নতুন একটি ইনবিল্ট সাউন্ড সিস্টেম (MaxxAudio) থাকায় ইকুইলাইজার সেট করে হারিয়ে যাওয়া যাবে মিউজিকের চমৎকার ভুবনে।

ব্ল্যাক এবং গোল্ডেন কালারের হ্যালিও এস১০ পাওয়া যাচ্ছে এডিসন গ্রুপের সকল আউটলেটে মাত্র ১৯,৯৯০ টাকায় এবং এর সঙ্গে একটি আকর্ষণীয় ব্যাকপ্যাক থাকছে একদম ফ্রি।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.