১৪ই মার্চ আসছে ওয়াই সিক্স প্রো ১৯

তরুণদের জন্য আবারও চমক নিয়ে আসছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। ব্র্যান্ডটির ওয়াই সিরিজের মাঝারি বাজেটের নতুন স্মার্টফোন ওয়াই সিক্স প্রো ২০১৯ চলতি মাসেই ১৪ তারিখে বাংলাদেশের বাজারে আসছে। তরুণদের কথা মাথায় রেখে নির্ঝঞ্জাটভাবে স্মার্টফোন ব্যবহারের জন্য ফ্যাশনেবল ডিজাইনের পাশাপাশি ফোনটিতে রাখা হয়েছে ট্রেন্ডি কনফিগারেশন।

দৃষ্টি আকর্ষক এ ফোনটিতে তিনটি কালারের সমাহার রাখা হয়েছে। অ্যামবার ব্রাউন কালারের লেদার ফিনিশড নতুন ডিজাইন রাখা হয়েছে ওয়াই সিক্স প্রো ২০১৯ এ। নতুন এ কালার ছাড়াও স্মার্টফোনটি পাওয়া যাবে মিডনাইট ব্ল্যাক ও স্যাফিয়ার ব্লু কালারে। ফোনটির পেছনের অংশ দেখতে বেশ আকর্ষণীয়। কেননা এতে রাখা হয়েছে সিঙ্গেল ব্যাকপার্ট ডিজাইন।

কম বাজেটের স্মার্টফোনে প্রিমিয়াম অভিজ্ঞতা পেতে এতে ব্যবহার করা হয়েছে ৩ জিবি শক্তিশালী র‌্যাম। সাথে রয়েছে ৩২ জিবি রম। এক্সটারনাল স্টোরেজের জন্য ৫১২ জিবি পর্যন্ত মেমোরি কার্ড ব্যবহার করা যাবে। এ বাজেটে শক্তিশালী ৩ জিবি র‌্যাম থাকায় স্মার্টফোনটি ব্যবহারে খুবই ভালো অভিজ্ঞতা পাওয়া যাবে। যারা গেম খেলতে ভালোবাসেন, তারাও কোনোরকম ল্যাগ ছাড়াই গ্রাফিকস গেমগুলো অনায়াসেই খেলতে পারবেন।

ফোনটি ব্যবহারে প্রিমিয়াম অভিজ্ঞতা পেতে অ্যান্ড্রয়েড পাই এর পাশাপাশি ব্যবহার করা হয়েছে হুয়াওয়ের নিজস্ব ইএমইউআই ৯.০। এছাড়াও রয়েছে ১২ ন্যানোমিটারের চারটি কোরের এমটিকে এমটি ৬৭৬১ চিপসেট। ফলে স্মার্টফোনের অত্যাধুনিক সুবিধার পাশপাশি গ্রাহকরা পাবেন নির্ঝঞ্জাট প্রিমিয়াম অভিজ্ঞতা।

নতুন এ স্মার্টফোনটিতেও ব্যবহার করা হয়েছে ৬.০৯ ইঞ্চির এইচডি ডিউড্রপ ডিসপ্লে। ফলে বড় ডিসপ্লের অভিজ্ঞতা পাবেন গ্রাহকরা। ফোনটির স্ক্রিন ও টাচ প্যানেলের অনুপাত ৮৭ শতাংশ। এছাড়াও গ্রাহকদের বাড়তি সুবিধার জন্য এতে ব্যবহার করা হয়েছে সিম্পল গেসচার ন্যাভিগেশন সুবিধা। যার ফলে স্ক্রিনেই সোয়াইস করার সুবিধা পাওয়া যাবে।

-সিনিউজভয়েস/জিডিটি/১১এম/১৯

Please Share This Post.