১২ বছরে পদার্পণ উৎযাপন করলো স্টার টেক

গতকাল ১লা মার্চ আনুষ্ঠানিক ভাবে ১২ বছরে পদার্পণ উপলক্ষে এক অনুষ্ঠানের আয়োজনের করে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড। রাজধানীর এলিফ্যান্ট রোডের মাল্টিপ্ল্যান সেন্টারে এই আয়োজনে বিসিএস এর সভাপতি সুব্রত সরকার, ইসিএস এর সভাপতি মুনিরুল ইসলাম এবং ঢাকা মহানগর দোকান মালিক সমিতির যুগ্ন সাধারণ সম্পাদক মীর রফিকুল ইসলাম বীল্লু, ঢাকা মহানগর দোকান মালিক সমিতির প্রেসিডেন্ট তৌফিক এহসান কেক কেটে ১২ বছরের পথচলার শুভ সূচনা ঘোষনা করেন। অনুষ্ঠানে আইটি সেক্টরের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা স্টার টেক এর সফলতার ভূয়সী প্রশংসা করেন এবং তাদের উত্তোরত্তর সফলাতা কামনা করেন। গত ১১ বছরে তারা যেভাবে অত্যান্ত সুনামের সাথে সারা দেশে তাদের কাস্টমার ও ডিলারদের সেবা দিয়ে আসছেন সেটা সত্যিই প্রশংসনীয়। তাদের  বর্ষ পূর্তিতে শুভেচ্ছা জানাতে আসেন গ্লোবাল ব্যান্ড এর ব্যবস্থাপনা পরিচালক রফিকুল ইসলাম, স্মার্ট টেকনোলজিস (বিডি) লিমিটেড এর পরিচালক জাফর আহমেদ, মুজাহিদ আল বিরুনি সুজন, এক্সেল টেকনোলজি, ডেল বাংলাদেশ, এইচপি সহ বিভিন্ন স্টেকহোল্ডার ও আইসিটি সেক্টরের নেত্রীবৃন্দ।

অনুষ্ঠানে প্রতিষ্ঠানের চেয়ারম্যান রাশেদ আলি ভুইয়া, পরিচালক জাহিদ আলি ভুইয়া, পরিচালক রাকিব সহ সকল পরিচালকদ্বয় উপস্থিত থেকে বিভিন্ন প্রতিষ্ঠান থেকে আগতদের ফুলের শুভেচ্ছা গ্রহন ও মত বিনিময় করেন।

উল্লেখ্য; ২০০৭ সালের মার্চে শুরু করা প্রযুক্তি পণ্য বিক্রেতা প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড ১২ বছরে পা দিয়েছে। ইতিমধ্যে ক্রেতাদের আস্থার জায়গা করে নিয়েছে। ১২ বছরের পথচলায় ছয়টি শাখার মাধ্যমে বিশ্বের অন্যতম শীর্ষ ১১টি ব্র্যান্ডের প্রযুক্তি পণ্যের পরিবেশক হিসেবে ব্যবসা পরিচালনা করছে প্রতিষ্ঠানটি। এছাড়া স্টারটেকের ছয়টি ব্র্যাঞ্চে জনপ্রিয় এবং বিখ্যাত প্রায় সব ব্র্যান্ডের প্রযুক্তি পণ্যই পাওয়া যায়।

-গোলাম দাস্তগীর তৌহিদ/০২এম/১৯

 

Please Share This Post.