১১তম প্রজন্মের ভিভোবুক এনেছে রায়ান্স

বাংলাদেশের প্রযুক্তি বাজারে এসে গেছে ১১তম প্রজন্মের প্রসেসরযুক্ত নোটবুক। তাইওয়ানিজ টেক ব্র্যান্ড আসুস ভিভোবুক এস১৫ এস৫৩৩ইকিউ মডেলে যুক্ত করেছে এই প্রসেসর।

১১তম প্রজন্মের ইন্টেল কোর আই৭ ১১৬৫জি৭ প্রসেসরের নোটবুকটিতে রয়েছে ৪ কোর এবং ৮ থ্রেড যার ক্লকস্পিড ২.৮০- ৪.৭০গিগাহার্টজ পর্যন্ত। প্রাইমারি মেমোরি হিসেবে রয়েছে ১৬ জিবি ডিডিআর৪ র‍্যাম যার বাস স্পিড ৩২০০ মেগাহার্টজ। স্টোরেজ হিসেবে এতে ৫১২জিবি পিসিআই-ই এসএসডি রয়েছে। পাশাপাশি জিপিইউ হিসেবে রয়েছে ২জিবি এনভিডিয়া এমএক্স৩৫০ জিডিডিআর৫ গ্রাফিক্স চিপসেট।

১৫.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লের সারফেসটি এন্টি-গ্লেয়ার হওয়ায় এটি অনেকক্ষণ ব্যবহারেও চোখে প্রেসার পড়বে না।

এই নোটবুকের কানেক্টিভিটি অপশন হিসেবে দুইটি ইউএসবি ২.০, একটি ইউএসবি ৩.২ জেন ১ টাইপ-এ, একটি ইউএসবি টাইপ-সি, একটি এইচডিএমাই এবং অডিও কম্বো পোর্ট রয়েছে। এছাড়াও ওয়ারলেস কানেক্টিভিটির জন্য রয়েছে ইন্টেল ওয়াই-ফাই ৬, এবং ব্লুটুথ ভার্শন ৫.০।

ভিভোবুক এস১৫ এ স্মুথ অডিওর জন্য আসুস সনিকমাস্টার স্টেরিও স্পিকারের সাথে অ্যারে মাইক্রোফোন এবং এইচডি ওয়েবক্যাম রয়েছে। ফলে, ক্লিয়ার ভিডিও কনফারেন্সিং করা যায়।

স্লিম এই নোটবুকে রয়েছে ১.৪মিমি. ফুল সাইজ ব্যাকলিট কিবোর্ড এবং পয়েন্টিং ডিভাইস হিসেবে টাচ প্যাড। নোটবুকটির ওজন ১.৮ কিলোগ্রাম হওয়ায় সহজেই বহন করা যায়।

আসুস ভিভোবুক এস১৫ নোটবুকে ৫০ ওয়াটের ৩ সেল লিথিয়াম-পলিমার ব্যাটারি রয়েছে। এর ৬৫ ওয়াট পাওয়ার ফাস্ট চারজিং অ্যাডাপটার ৪৯ মিনিটে ৬০শতাংশ চার্জ তুলতে পারে। আসুসের ভিভোবুক সিরিজটি চলতি বছরে প্রেসটিজিইয়াস গুড ডিজাইন অ্যাওয়ার্ড ২০২০ পেয়েছে।

২ বছরের ওয়ারেন্টি সহ ইনডি ব্ল্যাক, গায়া গ্রিন এবং ড্রিমি হোয়াইট যেকোন কালারের নোটবুকটি পাওয়া যাচ্ছে রায়ান্স কম্পিউটারস এর প্রতিটি আউটলেটে এবং অনলাইনে। ২০০২ সাল থেকে যাত্রা শুরু করে নোটবুক বিক্রিতে রায়ান্স সব থেকে এগিয়ে রয়েছে। বর্তমানে কম্পিউটার প্রোডাক্ট এবং আইটি পণ্যের চেইন স্টোর হিসেবে শীর্ষস্থানে আছে।

দেশব্যাপী রায়ান্সের ১৫টি আউটলেট থেকে ৬৪টি জেলায়ই কুরিয়ার সার্ভিসের মাধ্যমে প্রোডাক্ট ডেলিভারির সুবিধা রয়েছে।

মূল্য: ৯৯৮০০ টাকায়

আপডেট, মূল্য এবং অ্যাভেইলঅ্যাবিলিটি সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন www.ryanscomputers.com

Please Share This Post.