হেলিকপ্টার বাড়ি গেলো পাঠাও এর উঠাও বিজয়ীরা

রমজান মাসে আয়োজিত পাঠাও এর উঠাও কনটেস্টের বিজয়ীরা ঈদে বাড়ি গেলেন হেলিকপ্টার আর বিমানে। পাঠাও লিমিটেড, বাংলাদেশের অন্যতম অন-ডিমান্ড ডিজিটাল প­্যাটফর্ম। পবিত্র রমজানের শুরতে  উঠাও কনটেস্ট এর আয়োজন করে তারা। নির্দিষ্ট লক্ষ্য পূরণের পর তিনটি শহরের শীর্ষ ব্যবহারকারী, র্শীষ রাইডার এবং ক্যাপ্টেনদের মধ্যে বিজয়ীদের নির্বাচিত করা হয়।

এই প্রচারণা চলাকালে পাঠাও ৮ জনকে ৪ টি হেলিকপ্টারে ভ্রমণ, ৪ জন বিজয়ীকে ৮ টি বিমানের টিকেট এবং ৬ টি শীর্ষ বিজয়ীদেরকে স্যামসাং গ্যালাক্সি এ-৫০ স্মার্টফোন প্রদান করেছে।

শীর্ষ পাঠাও ইউজার হিসেবে হেলিকপ্টার রাইডের বিজয়ীরা হলেন মোঃ আফজাল হোসেন, অর্ণব দাস, মৃত্তকিা চৌধুরী। রাইডার এবং ক্যাপ্টেন হিসেবে হেলিকপ্টার রাইডের বিজয়ীরা হলেন মোঃ রনি এবং নূরল ইসলাম । বিজয়ীরা তাদের হেলিকপ্টার যাত্রায় সঙ্গী হিসেবে তার বন্ধু বা পরিবারের সদস্যকে সাথে নিতে পেরেছেন।

এছাড়াও নোভোএয়ার বিমান টিকেট বিজয়ীরা হলেন পাঠাও ইউজার হাসিবুল হাসান এবং মুকতাদির ইসলাম। রাইডার এবং ক্যাপ্টেন হিসেবে বিমান টিকেট জিতে নিয়েছেন এবং মোঃ রুবেল এবং মোঃ সুমন হোসেন। বিজয়ীদের প্রত্যেককে দুটি নোভোএয়ার প্লেনের টিকিট প্রদান করা হয়েছে।

উঠাও কনটেস্ট এর সর্বশেষ আকর্ষণ ছিল স্যামসাং স্মার্টফোন। পাঠাও এর সেরা ইউজার হিসেবে তাইমুম মিশুক, মাশফিক হক, রাদওয়ান আহমেদ এবং ক্যাপ্টেন ও রাইডার হিসেবে রানা হালদার মোঃ আফজালুর রহমান, প্রীতম কুমার রায় প্রান্থ জিতে নিয়েছেন স্যামসাং গ্যালাক্সি এ-৫০ স্মার্টফোন।

পাঠাও সি ই ও হোসেন এম ইলিয়াস বলেন,উঠাও এর মতো একটি মজার ধারণা কীভাবে হতে পারে তা আসলেই বিস্ময়কর। ঈদের ছুটিতে  এমন একটি আশ্চর্যজনক উপায়ে মানুষকে তাদের শহরে পৌঁছাতে সাহায্য করে খুবই আনন্দিত।

পাঠাও ব্যবহারকারী, রাইডার এবং ক্যাপ্টেন সকলেই এই কনটেস্টে অংশগ্রহণের এখতিয়ার রাখেন। ব্যবহারকারীদের জন্য টার্গেট ছিলো সর্বনিম্ন ২০ টি ট্রিপ, রাইডারদের জন্য ৬০ টি ট্রিপ এবং ক্যাপ্টেনদের জন্য ৪০ টি ট্রিপ। লক্ষ্য র্অজনকারীদের মধ্যে শীর্ষ প্রতিযোগীগণ ফ্রড চেকের পর নির্বাচিত হন। স্যামসাং এবং নোভোএয়ার এই কনটেস্ট এর সহযোগী অংশীদার ছিল ।

-সিনিউজভয়েস/জিডিটি/জুন১২/১৯

Please Share This Post.