হেলিকপ্টারে বাড়ি পাঠাচ্ছে পাঠাও

ঢাকা থেকে উড়িয়ে এবার বাড়ি নিয়ে যাবে ‘পাঠাও’। দেশের জনপ্রিয় রাইড শেয়ারিং অ্যাপ পাঠাও তাদের ব্যবহারকারী তিনজনকে এবারের ঈদে হেলিকপ্টারে করে বাড়ি পৌঁছে দেবে।

গত ১০ দিনে ১০ বারের বেশি ২৫ হাজার অ্যাপ ব্যবহারকারীর মধ্য থেকে তিনজন বিজয়ীকে নির্বাচিত করা হয়। এই তিন গ্রাহককে হেলিকপ্টারে করে বাড়িতে নিয়ে যাচ্ছে পাঠাও।

সম্প্রতি গুলশানে পাঠাওয়ের প্রধান কার্যালয়ে বিজয়ীদের নাম ঘোষণা করে তাদের ফোনে জানিয়ে দেয়া হয়।

পাঠাওয়ের হেলিকপ্টারে বাড়িতে পৌঁছানোর ‘উঠাও’ ক্যাম্পেইনে বিজয়ীর নাম ঘোষণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হুসাইন এম ইলিয়াস, ভাইস প্রেসিডেন্ট কিশোয়ার হাশেমী, আহমেদ ফাহাদ, এইচআর ডিরেক্টর সিফাত আদনান, মার্কেটিং ম্যানেজার সৈয়দা নাবিলা মাহবুব ঊর্ধ্বতন কর্মকর্তারা।

বিজয়ী তিনজন হলেন আবু বক্কর সিদ্দিক। বাড়ি ঠাকুরগাঁও। আরশাদ পাপ্পু ও নূর উদ্দিন তাহসিন। তাদের দুজনের বাড়িই চট্টগ্রামে। বিজয়ীরা হেলিকপ্টারে সঙ্গী হিসেবে আরেকজনকে নেয়ার সুযোগ পাবেন।

পাঠাও কর্মকর্তারা জানান, ‘উঠাও’ নামে ক্যাম্পেইন ছিল ১০ দিনের। ১ রমজান থেকে ১০টির বেশি যারা রাইড নিয়েছেন তাদের মধ্যে লটারি হয়। লটারিতে যাদের নাম উঠে আসে সরাসরি ফেসবুক লাইভ থেকে কল দিয়ে তাদের বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে পাঠাও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) হুসাইন এম ইলিয়াস জানান, মানুষের যাতায়াত সহজ এবং দ্রুত করার চিন্তা করে পাঠাও। এ চিন্তা থেকে ‘উঠাও’ ক্যাম্পেইন ঘোষণা করা হয়।

মোটরসাইকেল ও কার রাইড শেয়ারিং ছাড়াও পার্সেল ও ফুড ডেলিভারি করছে পাঠাও। সম্প্রতি চালু করা হয়েছে ‘পাঠাও পে’।

পাঠাও সিইও হোসেন এম ইলিয়াস আরও জানান, সামনে তাদের আরও অনেক পরিকল্পনা আছে, যা কিছু দিনের মধ্যে দেখা যাবে।

সিনিউজভয়েস//ডেস্ক/
Please Share This Post.