হেলথ ক্যাম্প পরিচালনা করল টনিক

মিরপুরে আরও বেশিসংখ্যক মানুষকে ডিজিটাল সেবাদানে উৎসাহী করে তুলতে ‘ডোর টু ডোর’ ক্যাম্পেইন ও হেলথ ক্যাম্প পরিচালনা করেছে গ্রামীণফোনের গ্রাহকদের জন্য টেলিনর হেলথের ডিজিটাল স্বাস্থ্যসেবা টনিক। সম্প্রতি মিরপুর-১ এর বিএডিসি স্টাফ কলোনিতে এ হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়।

এ ‘ডোর টু ডোর’ ক্যাম্পেইনের অধীনে টনিকের কর্মীরা গত ১৩ ও ১৪ ডিসেম্বর মিরপুরে ৭শ’ ২০টি বাড়িতে গিয়ে টনিকের সেবা সম্পর্কে জানায় এবং সবাইকে ডিজিটাল স্বাস্থ্যসেবা নিতে এবং হেলথ ক্যাম্পে যোগদান করতে উৎসাহিত করে।

টনিকের ডাক্তারদের পরিচালনায় অনুষ্ঠিত এ হেলথ ক্যাম্পে প্রতিষ্ঠানটির সেলস এক্সিকিউটিভরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠিত হেলথ ক্যাম্পে প্রায় ৪শ’ জন অংশ নেয়। হেলথ ক্যাম্পে সবাইকে প্রাথমিক স্বাস্থ্য চেকআপ এবং স্বাস্থ্য বিষয়ক পরামর্শ দেয়া হয়। এ ক্যাম্পেইন ও হেলথ ক্যাম্পের তারিখ ও সময়  আগেই মিরপুরের গ্রাহকদের এসএমএস করে জানিয়ে দেয়া হয়েছিল। ক্যাম্প চলাকালীন যেসব গ্রাহক টনিকে নিবন্ধন করেন তাদের জন্য উপহার হিসেবে ছিল ব্র্যান্ডেড ঔষধের বাক্স।

এ নিয়ে টেলিনর হেলথের মার্কেটিং ম্যানেজার সেজামী খলিল বলেন, ‘বাংলাদেশে জনসংখ্যার তুলনায় চিকিৎকসের সংখ্যা অপ্রতুল। বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্যানুযায়ী (ডব্লিউএইচও) বাংলাদেশে প্রতি ১ হাজার জনের জন্য ০.৩ জন ডাক্তার এবং ০.৩ জন নার্স রয়েছে। আর এ অবস্থা দূরীকরণে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে ডিজিটাল মাধ্যম। তাই আমরা টেলিনর হেলথের মাধ্যমে দেশজুড়ে ডিজিটাল স্বাস্থ্যসেবা ছড়িয়ে দিতে কাজ করে যাচ্ছি। মিরপুরে অনুষ্ঠিত এ ক্যাম্পেইন ও হেলথ ক্যাম্প আমাদের সে প্রচেষ্টারই অংশ।

সিনিউজভয়েস//ডেস্ক/

 

Please Share This Post.