হুয়াওয়ে স্মার্টফোনে বিনামূল্যে ইন্টারনেট অফার

নতুন বছরে হুয়াওয়ের স্মার্টফোন ক্রয়ের সঙ্গে বিনামূল্যে ইন্টারনেটের পারফেক্ট অফার আনলো বিশ্বখ্যাত স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান হুয়াওয়ে। সকল গ্রামীণফোন গ্রাহকরা উক্ত অফার উপভোগ করতে পারবেন হুয়াওয়ের নির্দিষ্ট মডেলের স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে।

হুয়াওয়ে নোভা টুআই, ওয়াইসেভেন, ওয়াইসিক্স টু, ওয়াইসিক্স টু প্রাইম, জিআরথ্রি ২০১৭, জিআরফাইভ ২০১৭ (স্ট্যান্ডার্ড), জিআরফাইভ ২০১৭ (প্রিমিয়াম) এবং মিডিয়াপ্যাড টিথ্রি টেন ট্যাব ক্রয় করে গ্রামীণফোন গ্রাহকরা বিনামূল্যে ১৪ দিনের মেয়াদে পাবেন মোট ৪ জিবি ইন্টারনেট ডাটা।

এ প্রসঙ্গে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লি.-এর ডিভাইস বিজনেসের ডেপুটি কান্ট্রি ডিরেক্টর জিয়াউদ্দিন চৌধুরী বলেন, ‘ইন্টারনেট ও স্মার্টফোন- একটি অন্যটির পরিপূরক। স্মার্টফোন আছে কিন্তু ইন্টারনেট নেই- এমনটি সচরাচর দেখা যায় না বললেই চলে। আর তাই আমরা আমাদের বিশ্বখ্যাত হ্যান্ডসেট ক্রয়ের সঙ্গে ক্রেতাদের বিনামূল্যে ইন্টারনেট ডাটা অফার চালু করেছি। দেশের শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর গ্রামীণফোন গ্রাহকরা উক্ত অফারটি সহজেই উপভোগ করতে পারবেন।’

দেশব্যাপি ৬৪টি জেলার হুয়াওয়ে ব্র্যান্ডশপ ছাড়াও তালিকাভুক্ত মোবাইল বিক্রির দোকান থেকে উল্লেখিত মডেলের হ্যান্ডসেটগুলো ক্রয়ের ক্ষেত্রে বিনামূল্যে গ্রামীণফোনের ইন্টারনেট অফার উপভোগ করতে পারবেন ক্রেতারা।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.