হুয়াওয়ে স্মার্টফোনে আকর্ষণীয় উপহার

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে ‘ঈদ জম্পেস অফার’ ঘোষণা করেছে বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে।

অফারের আওতায়, হুয়াওয়ের বেশ কয়েকটি মডেলের স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা আকর্ষণীয় উপহার পাওয়ার সুযোগ পাবেন। হুয়াওয়ের ফ্ল্যাগশিপ মডেল পি নাইন থেকে শুরু করে স্বল্প বাজেটের মডেল ওয়াই ফাইভ সি ক্রয় করলেও পাওয়া যাবে আকর্ষণীয় উপহার।

হুয়াওয়ে মেইট এইট ৪৯,৯৯০ টাকায় ক্রয় করলে ক্রেতা একটি বিজনেস ব্যাগ পাবেন উপহার হিসেবে। এছাড়া ৫.২ ইঞ্চির ফুলএইচডি ডিসপ্লে, তিন জিবি র‌্যাম, ৩২ জিবি রম, লাইকার ১২ মেগাপিক্সেলের ডুয়েল লেন্স ব্যাক ক্যামেরা ও আট মেগাপিক্সেলের পি নাইন ৪৭,৯৯০ টাকায় ক্রয় করে পাওয়া যাবে একটি বিজনেস ব্যাগ, রবির ২,৯৯৭ মিনিট টকটাইম, ২৭ জিবি ইন্টারনেট ডাটা বান্ডেল অফার।

২৪,৯৯০ টাকায় পি নাইন লাইট ক্রয় করলে পাওয়া আকর্ষণীয় অ্যালুমিনিয়ামের সেলফি ষ্টিক, জিআর ফাইভজিআর ফাইভ মিনি যথাক্রমে ১৯,৯৯০ টাকা ও ১৮,৪৯০ টাকায় ক্রয় করে ক্রেতারা পাবেন রবির ৩,৯০০ মিনিট টকটাইম এবং ১৫ জিবি ইন্টারনেট ডাটা বান্ডেল অফার এবং একটি সেলফি ষ্টিক।

১৫,৯৯০ টাকা ও ১২,৯৯০ টাকায় যথাক্রমে জিআর থ্রিওয়াই সিক্স প্রো ক্রয় করে পাওয়া যাবে একটি করে ১৬ জিবির মাইক্রোএসডি মেমোরি কার্ড। অন্যদিকে ওয়াই সিক্স টু ক্রয় করে রবি ব্যবহারকারীরা পাবেন ৩,৯০০ মিনিট টকটাইম এবং ১৫ জিবি ইন্টারনেট ডাটাসহ এবং একটি ১৬ জিবি মাইক্রোএসডি মেমোরি কার্ড।

৮,৯৯০ টাকায় ওয়াই ফাইভ টু ও ৬,১৯০ টাকায় ওয়াই থ্রি টু ক্রয় করলে বাংলালিংক গ্রাহকরা পাবেন যথাক্রমে ৩,০০০ মিনিট টকটাইম, ২৪ জিবি ইন্টারনেট ডাটা ও ১,৫০০ মিনিট টকটাইম, ১৮ জিবি ইন্টারনেট ডাটা।

আকর্ষণীয় টি-শার্ট উপহার হিসেবে পাওয়া যাবে ৮,৪৯০ টাকায় ওয়াই৬২৫ এবং ৬,৪৯০ টাকায় ওয়াই ফাইভসি মডেলের স্মার্টফোন ক্রয়ের ক্ষেত্রে। এছাড়া হুয়াওয়ে অনার ফোরএক্স, পিএইট লাইটজি-প্লে মিনির ক্রয় করলে পাওয়া যাবে ১৬ জিবি মাইক্রোএসডি কার্ড এবং ওয়াই থ্রি সিজি সেভেন প্লাসের সঙ্গে থাকছে যথাক্রমে একটি টি-শার্ট ও একটি স্পোর্টস ফ্লাস্ক।

হুয়াওয়ে টেকনোলজি (বাংলাদেশ) লিমিটেড এর ডিরেক্টর অব ডিভাইস বিজনেস ইংমার ওয়্যাং বলেন, ‘বাংলাদেশে হুয়াওয়ে স্মার্টফোন ক্রেতাদের জন্য নতুন পণ্য ও আকর্ষণীয় অফার নিয়ে আসার ক্ষেত্রে হুয়াওয়ে দৃঢ়-প্রতিজ্ঞ। ঈদকে সামনে রেখে অনেকগুলো নতুন মডেলের স্মার্টফোন দেশের বাজারে নিয়ে এসেছি আমরা। ঈদ-উল-আযহার আনন্দ আরো বাড়িয়ে তুলতেই ক্রেতাদের জন্য নতুন বেশ কয়েকটি স্মার্টফোনের সঙ্গে ‘ঈদ জম্পেস অফার’ চালু করেছি আমরা।’

বসুন্ধরা সিটি শপিং মল ও যমুনা ফিউচার পার্কের হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টার ও সারাদেশের ৬৪টি জেলায় অবস্থিত অন্যান্য ব্র্যান্ডশপগুলো থেকে পাওয়া যাবে হুয়াওয়ের ‘ঈদ জম্পেস অফার’। উল্লেখ্য, হুয়াওয়ের আকর্ষণীয় এই অফারটি ঈদুল আজহা পর্যন্ত চালু থাকবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.