হুয়াওয়ে ফটোগ্রাফি অ্যাম্বাসেডর হলেন প্রীত রেজা

বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশের প্রথম ফটোগ্রাফি অ্যাম্বাসেডর হলেন প্রীত রেজা। বলা যায়, হুয়াওয়ে বাংলাদেশের ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং বিশ্বের নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসানের হাত ধরেই প্রীত রেজা এই যাত্রা শুরু করলেন। এখন থেকে হুয়াওয়ের কনজ্যুমার বিজসেন গ্রুপ বাংলাদেশের হয়ে ছবি ও ভিডিওগ্রাফির যেকোন প্রচারণামূলক কাজে অংশ নেবেন প্রীত রেজা।
প্রীত রেজা শ্রেষ্ঠ ওয়েডিং ফটোগ্রাফার হিসেবে হিসেবে ২০১১-২০১২ সালে শ্রেষ্ঠ ওয়েডিং ফটোগ্রাফারের কৃতিত্বও অর্জন করেন তিনি। পাশাপাশি আলোকচিত্রী নির্ভর টিভি শো ‘ডার্করুম’ এবং প্রতি সপ্তাহে একটি রেডিও অনুষ্ঠান করছেন আলোকচিত্র বিষয়ক সরাসরি অনুষ্ঠান। এছাড়াও আলোকচিত্রী হিসেবে কাজ করেছেন দৈনিক ইত্তেফাক, নিউ এজ, দ্য ডেইলি স্টার, দৃক নিউজ, দৈনিক আজকের কাগজ এবং ভোরের কাগজের মতো জাতীয় এবং অনলাইন সংবাদ মাধ্যমে।

প্রীত রেজা বলেন, “বিশ্বের শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে বাংলাদেশের সাথে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। সারাবিশ্বের তথ্য প্রযুক্তির উন্নয়নে হুয়াওয়ের অনবদ্য অবদান রয়েছে। আমাদের দেশেও হুয়াওয়ে শীর্ষস্থানীয় ব্র্যান্ড। এমন একটি ব্র্যান্ডের অংশ হতে পেরে খুব ভালো লাগছে। আশা করি, সামনের দিনগুলোতে ভালো কিছু হবে। হুয়াওয়ে গ্রাহকদের ভালো কিছু কাজ উপহার দিতে পারবো।

সিনিউজভয়েসডেক্স/৩১জুলাই/১৯

Please Share This Post.