হুয়াওয়ে পি নাইনের ডিজিটাল প্রচারণায় নুসরাত ফারিয়া

সাম্প্রতিক সময়ের আলোচিত মুখ, হার্টথ্রব মডেল ও অভিনেত্রী নুসরাত ফারিয়ার সাথে সমঝোতা স্মারক স্বাক্ষর (এমওইউ) করেছে বিশ্বের দ্বিতীয় অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। এ সমঝোতা স্বাক্ষরের অংশ হিসেবে জাজ মাল্টিমিডিয়া’র ব্যানারে নুসরাত ফারিয়া হুয়াওয়ের ফ্ল্যাগশিপ স্মার্টফোন পি নাইনের ডিজিটাল প্রচারণায় কাজ করবে। বাংলাদেশে হুয়াওয়ে পি নাইনের সাফল্যের ধারাবাহিকতায় এ ডিজিটাল প্রচারণার চালানো হবে। আজ রাজধানীতে হুয়াওয়ের কর্পোরেট অফিসে সমঝোতা স্বারকটি স্বাক্ষরিত হয়।

এ নিয়ে হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাং বলেন, ‘নুসরাত ফারিয়া বাংলাদেশের তরুণদের আইকন। তিনি তার স্টাইল ও অভিনয় শৈলীর জন্য অত্যন্ত জনপ্রিয়। যেটা পুরোপুরিভাবেই আমাদের ব্র্যান্ডের সঙ্গে যায়। নুসরাত ফারিয়ার মতো প্রযুক্তি ও স্টাইলের সমন্বয়ের পরিপূর্ণতা অর্জনে নিরলস চেষ্টা করে হুয়াওয়ে।’

নুসরাত ফারিয়া বলেন, ‘বিশ্বখ্যাত আইসিটি ব্র্যান্ড হুয়াওয়ের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি আনন্দিত। স্মার্টফোন বর্তমানে তরুণদের লাইফস্টাইলের একটা অংশ হয়ে গেছে। রুচিশীল ও ফ্যাশনেবল স্মার্টফোন ব্যবহারকারীদের পছন্দের মডেল হুয়াওয়ে পি নাইনের সফলতার অংশ হতে পেরে আমি ব্যাপক উচ্ছসিত।’

উল্লেখ্য, নুসরাত ফারিয়া শুধুমাত্র পি নাইন মডেলের হ্যান্ডসেটের ডিজিটাল প্রচারণার কাজে হুয়াওয়ে’র সঙ্গে ছয় (০৬) মাসের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। উক্ত চুক্তির মধ্য দিয়ে জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে প্রথমবারের মতো কাজ শুরু করল হুয়াওয়ে। প্রতিষ্ঠান দুটি ভবিষ্যতে বিভিন্ন পরিকল্পনা নিয়ে আরো কাজ করার মনোভাব প্রকাশ করেছে।

অসাধারণ ফটোগ্রাফি ফিচারের জন্য হুয়াওয়ে পি নাইন ইতিমধ্যে বিশ্বজুড়েই লাইফস্টাইল পণ্যে পরিণত হয়েছে। বাংলাদেশেও ফোনটি বিপুল জনপ্রিয়তা পেয়েছে। হুয়াওয়ে পি নাইনের সাথে নুসরাত ফারিয়ার প্রাথমিকভাবে একাত্মতা স্টাইলিশ ও রুচিসম্মত স্মার্টফোনের ব্যাপারে তরুণ প্রজন্মকে আরও অনেক বেশি আগ্রহী করে তুলবে।

 

 

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.