হুয়াওয়ে পি১০ ও পি১০ প্লাস বুকিংয়ে বাইক জেতার সুযোগ

হুয়াওয়ের নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন পি১০ ও পি১০ প্লাস- এর অগ্রিম বুকিংয়ে র‌্যাফেল ড্রর মাধ্যমে আকর্ষণীয় পুরস্কার জেতার ঘোষণা দেওয়া হয়েছে।

র‌্যাফেল ড্র-তে মূল পুরস্কার হিসেবে থাকছে অ্যাডিক্সিন মোটরবাইক। এর পাশাপাশি গিফট বক্স, বিজনেস ব্যাগ কিংবা পাওয়ার ব্যাংক রয়েছে নিশ্চিত উপহার হিসেবে।

আগামী ৪ মে বসুন্ধরা সিটি শপিং মল-এ র‌্যাফেল ড্র বিজয়ী ভাগ্যবান দু’জনের হাতে স্পোর্টস বাইক তুলে দেয়া হবে। ওই দিন থেকেই হুয়াওয়ে এক্সপিরিয়েন্স সেন্টারসহ দেশব্যাপী ৬৪ জেলার হুয়াওয়ে ব্র্যান্ড শপগুলো থেকে নতুন হ্যান্ডসেট দুইটি কেনা যাবে।

গত ২২ এপ্রিল শীর্ষস্থানীয় মোবাইল অপারেটর রবির সঙ্গে অংশীদারিত্বে গিয়ে পি১০ ও পি১০ প্লাস উন্মোচন করে হুয়াওয়ে। উন্মোচনের দিন থেকেই গ্রাহকদের জন্য www.huaweip10.pickaboo.com– এ গিয়ে অগ্রিম বুকিং-এর ব্যবস্থা করে প্রতিষ্ঠানটি। আগ্রহী ক্রেতাদের জন্য সর্বোচ্চ ২৪ মাসের সহজ কিস্তি সুবিধাও দেয়া হয়।

এবারই প্রথম পি১০ ও পি১০ প্লাসে ব্যবহার করা হয়েছে লাইকা ফ্রন্ট ক্যামেরা। অত্যাধুনিক স্টুডিও মানের রি-লাইটিং ও থ্রিডি ফেসিয়াল শণাক্তকরণ প্রযুক্তি ব্যবহৃত হওয়ায় চমৎকার ছবি তোলা যাবে। বাড়তি আকর্ষণ হিসেবে রয়েছে হাইব্রিড জুম। এছাড়াও, প্যানটন কালার ইনস্টিটিউটের সঙ্গে অংশীদারীত্বে ফ্যাশনেবল রঙের মিশ্রণ ঘটিয়ে ও হাইপার ডায়মন্ড-কাট পদ্ধতিতে তৈরি করা হয়েছে নতুন ডিভাইস দুইটি। পাশাপাশি কাটিং এজ প্রযুক্তি ও হুয়াওয়ে সুপারচার্জ পি১০ ও পি১০ প্লাসকে নিয়ে গিয়েছে সর্বাধুনিক প্রযুক্তির স্মার্টফোনের কাতারে।

অত্যাধুনিক ডিজাইনসম্বলিত স্মার্টফোনটির উচ্চমাত্রার কার্যকারিতা বজায় রাখতে এতে যুক্ত করা হয়েছে দ্রুততম সময়ে চার্জিং প্রযুক্তি হুয়াওয়ের সুপারচার্জ। অপারেটিং সিস্টেম হিসেবে ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ নুগাট ৭.১ এবং হুয়াওয়ের নিজস্ব ইন্টারফেস ইএমইউআই ৫.১।

দ্রুতগতিতে কর্ম সম্পাদনের জন্যে হ্যান্ডসেটটিতে ব্যবহার করা হয়েছে হাইসিলিকন কিরিন ৯৬০ চিপসেট, ২.৪ গিগাহার্জ কোর্টেক্স এ৭৩ ও ১.৮ গিগাহার্জ প্রসেসর এবং ৪ জিবি র‌্যাম। ৬৪ জিবি ইন্টারনাল মেমোরি বা রমের পাশাপাশি মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ২৫৬ জিবি পর্যন্ত বাড়ানো যাবে হ্যান্ডসেটটির ধারণ ক্ষমতা। রয়েছে ফোরজি প্রযুক্তির ডুয়েল সিম ব্যবহারের সুবিধা।

হুয়াওয়ে ফ্ল্যাগশিপ ডিভাইস পি১০ ও পি১০ প্লাসের বাজারমূল্য নির্ধারণ করা হয়েছে যথাক্রমে ৫৬,৯০০ এবং ৬৬,৯০০ টাকা। রবি গ্রাহকরা পি১০ কিংবা পি১০ প্লাস ক্রয় করলে ১৫ জিবি ফ্রি ইন্টারনেট ডাটা ব্যবহার করা যাবে। এক্ষেত্রে প্রতিমাসে পাঁচ জিবি করে তিনমাসে মোট ১৫ জিবি ফ্রি ইন্টারনেট ডাটা উপভোগ করা যাবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.