হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো’তে চলছে রবি ও এয়ারটেল অফার

হুয়াওয়ের সর্বশেষ স্মার্টফোন ওয়াই সেভেন প্রো ২০১৯’র সাথে আকর্ষণীয় বান্ডেল অফার এনেছে রবি ও এয়ারটেল। অফারটির আওতায় ১৫ দিন মেয়াদী ৪ জিবি (২ জিবি যেকোন এবং ২ জিবি ৪.৫জি নেটওয়ার্কে) ডেটা উপভোগের সুযোগ পাবেন গ্রাহকরা।

সম্প্রতি রাজধানীর রবি কর্পোরেট অফিসে রবি’র ভাইস প্রেসিডেন্ট অবিনাশ মাথুর এবং হুয়াওয়ে’র কনজ্যুমার বিজনেস গ্রুপ’র (বাংলাদেশ) চানেল ডিরেক্টর শ্যানন ই বান্ডেলটি উদ্বোধন করেন।

ফেস আনলক ও অত্যাধুনিক সিনথেটিক কারুকাজসমৃদ্ধ স্মার্টফোনটির দাম ১৬ হাজার ৯৯৯ টাকা। রবি ও এয়ারটেল’র ওয়াক-ইন-সেন্টার এবং হুয়াওয়ে’র সেলস আউটলেটের পাশাপাশি রবি’র ই-কমার্স সাইট রবিশপ ডটকমেও পাওয়া যাচ্ছে স্মার্টফোনটি।

রবিশপ থেকে হ্যান্ডসেটটি কিনলে ছয় মাসের ইএমআই (প্রতি মাসে ২ হাজার ৮৩৪ টাকা), বিনামূল্যে একটি ব্লুটুথ হেডসেট ও হোম ডেলিভারি সুবিধা পাবেন গ্রাহকরা।

হুয়াওয়ে ওয়াই সেভেন প্রো ২০১৯ স্মার্টফোনটিতে রয়েছে ৬ দশমিক ২৬ ইঞ্চি ডিসপ্লে, স্ন্যাপ ড্রাগন ৪৫০ চিপসেট, ৩ জিবি র‌্যাম, ৩২ জিবি রম, ১৬ এমপি ফ্রন্ট ও ১৩ এমপি + ২ এমপি ব্যাক ক্যামেরা এবং ৪ হাজার অ্যাম্পিয়ার ব্যাটারি। মিডনাইট ব্ল্যাক, অরোরা ব্লু ও কোরাল রেড- বাজারে এই তিনটি রঙে।

Please Share This Post.