হুয়াওয়ের স্মার্টফোনে বান্ডেল অফার রবি’র

বিশ্বের অন্যতম স্মার্টফোন নির্মাতা হুয়াওয়ের সঙ্গে সম্প্রতি বিভিন্ন দামের ও মডেলের স্মার্টফোনের সঙ্গে বান্ডেল অফার এনেছে মোবাইল ফোন অপারেটর রবি। এ অফারটি সমাজের সবস্তরের মানুষকে ডিজিটাল জীবনধারার সঙ্গে যুক্ত করবে বলে প্রত্যাশা অপারেটরটির।

বেশ কয়েকটি স্মার্টফোনের মধ্যে গ্রাহকরা হুয়াওয়ে’র সর্বশেষ ফ্ল্যাগশিপ স্মার্টফোন হুয়াওয়ে পি১০ ও পি১০ প্লাসও গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। এ হ্যান্ডসেট দুটি’তে গ্রাহকরা ফটোগ্রাফি’র ক্ষেত্রে বিশেষত্ব উপভোগ করতে পারবেন। জার্মানির প্রখ্যাত ক্যামেরা নির্মাতা প্রতিষ্ঠান লেইকা’র সহযোগিতায় ক্যামেরা সংযুক্ত করা হয়েছে সেট দুটিতে। এই প্রথম স্মার্টফোনে লেইকা’র ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হলো।

পি১০ ও পি১০ প্লাস হ্যান্টসেট দুটি কেনার পর থেকে গ্রাহকরা তিন মাস পর্যন্ত প্রতি মাসে ৫ জিবি ফ্রি ডাটা উপভোগ করতে পারবেন যার মেয়াদ থাকবে প্রতি মাসের প্রথম ২১ দিন।

এছাড়া এ অফারের আওতায় গ্রাহকরা হুয়াওয়ে ওয়াই থ্রি টু, ওয়াই ফাইভ টু, ওয়াই সিক্স টু, জিআর প্রো ও জিআর থ্রি হ্যান্ডসেটগুলো যথাক্রমে ৬ হাজার ৪৯০ টাকা, ৮ হাজার ৯৯০ টাকা, ১৩ হাজার ৫৯০ টাকা, ১১ হাজার ৬৯০ টাকা ও ১৯ হাজার ৯০০ টাকা। হুয়াওয়ের জিআর থ্রি ছাড়া অন্যান্য হ্যান্ডসেটের সঙ্গে ৮০ মিনিট অনননেট (রবি/এয়ারটেল-রবি/এয়ারটেল), ২০ মিনিট অফনেট (রবি/এয়ারটেল থেকে অন্যান্য অপারেটর) ও ৪ জিবি ডাটা উপভোগ করা যাবে।

আর জিআর থ্রি’র ক্ষেত্রে কেনার পর থেকে গ্রাহকরা তিন মাস পর্যন্ত প্রতি মাসে ৫ জিবি ফ্রি ডাটা উপভোগ করতে পারবে, যার মেয়াদ থাকবে প্রতি মাসের প্রথম ২১ দিন। বিস্তারিত জানতে ভিজিট : www.robi.com.bd

 

– সিনিউজভয়েস ডেস্ক