হুয়াওয়ের স্মার্টফোনে আকর্ষণীয় অফার

বিভিন্ন মডেলের হান্ডসেটে আকর্ষণীয় অফার নিয়ে এলো বিশ্বের দ্বিতীয় বৃহত্তম অ্যান্ড্রয়েড স্মার্টফোন ব্র্যান্ড হুয়াওয়ে। প্রতিটি জিআর ফাইভ মিনি, জিআর ফাইভ ও পি নাইন লাইটের সঙ্গে ক্রেতারা পাবেন বিনা মূল্যে একটি সেলফি স্টিক। জিআর ফাইভ ও জিআর ফাইভ মিনির সঙ্গে বাড়তি প্রাপ্তি হিসেবে পাওয়া যাবে বান্ডেল অফার।

৪৭,৯৯০ টাকা মূল্যের ফ্ল্যাগশিপ মডেল পি নাইনের সঙ্গে ক্রেতারা পাবেন একটি ট্রাইপড।

এছাড়া হুয়াওয়ে ওয়াই সিক্স টু, জিআর ফাইভ ও জিআর ফাইভ মিনির সঙ্গে পাওয়া যাবে ১৫ জিবি ইন্টারনেট, ৩৯০০ মিনিট টক টাইম। হুয়াওয়ে ওয়াই সিক্স টু-এর সঙ্গে পাওয়া যাবে একটি টি-শার্ট ও ১৬ জিবি মেমোরি কার্ড।

ওয়াই সিক্স প্রো-এর সঙ্গে পাওয়া যাবে একটি খাবারে বক্স অথবা পাউচ। এছাড়াও ওয়াইথ্রি টু-এর সঙ্গে পাওয়া যাবে সর্বোচ্চ ১৮ জিবি ইন্টারনেট এবং ১৫০০ মিনিট টক টাইম ও ওয়াই ফাইভ টু ক্রয়ে পাওয়া যাবে সর্বোচ্চ ২৪ জিবি ইন্টারনেট এবং ৩০০০ মিনিট টক টাইম।

১৮,৯৯০ টাকা মূল্যের জিআর ফাইভ স্মার্টফোনটিতে আছে দ্বিতীয় প্রজন্মের ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি, কোয়ালকম ১.৫ গিগাহার্জের অক্টা কোর প্রসেসর এবং অত্যাধুনিক ১৩ মেগাপিক্সেলের রিয়ার ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। এদিকে ৫.২ ইঞ্চির ফুলএইচডি ডিসপ্লে, দুই জিবি র‌্যাম ও ১৬ জিবি রম এবং ২ গিগাহার্টজের কিরিন অক্টা কোর প্রসেসরসমৃদ্ধ আকর্ষণীয় ফ্ল্যাগশিপ ফোন জিআর ফাইভ মিনি’র দাম ১৬,৯৯০ টাকা।

পি নাইন লাইট ডিভাইসটিতে প্রসেসর হিসেবে ব্যবহার করা হয়েছে ক্ষমতাসম্পন্ন ২.০ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর। দ্রুতগতিতে মাল্টিটাস্কিং, গেম খেলাসহ অন্যান্য কাজ করতে এতে ভার্সন অনুযায়ী আছে তিন গিগাবাইট র‌্যাম ও ১৬ গিগাবাইট ইন্টারনাল রম। আছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ও আট মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। হ্যান্ডসেটটির দাম ২২,৯৯০ টাকা।

৫.৫ ইঞ্চির ওয়াই সিক্স টু ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে ক্ষমতাসম্পন্ন হাইসিলিকন কিরিন ৬২০ মডেলের অক্টা কোর প্রসেসর। দ্রুতগতিতে মাল্টিটাস্কিং, গেম খেলাসহ অন্যান্য কাজ করতে এতে আছে দুই গিগাবাইট র‌্যাম ও ১৬ গিগাবাইট রম। সেলফি তোলার জন্য ফোনটিতে রয়েছে আট মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা এবং হাই কোয়ালিটি ছবি তোলার জন্য ফোনটিতে রয়েছে ১৩ মেগাপিক্সেলের ব্যাক ক্যামেরা যার মূল্য ১৩,৫৯০ টাকা।

১১,৬৯০ টাকা দামের ওয়াই সিক্স প্রো-তে রয়েছে ৫ ইঞ্চির ডিসপ্লে, ১.৩ গিগাহার্জের প্রসেসর, দুই জিবি র‌্যাম এবং ১৬ জিবি রম, ১৩ মেগাপিক্সেল ব্যাক ও ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

৬,১৯০ টাকা দামের হুয়াওয়ে ওয়াই থ্রি টু-তে ব্যবহার করেছে পাঁচ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং দুই মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। এছাড়া ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসরের সঙ্গে থাকছে এক জিবি র‌্যাম ও আট জিবি রম। এছাড়া পাঁচ ইঞ্চির ডিসপ্লের ওয়াই ফাইভ টু-তে আছে ১.৩ গিগাহার্জের প্রসেসর, এক জিবি র‌্যাম ও আট জিবি রম। ছবি তোলার জন্য উন্নতমানের ৮ মেগাপিক্সেল ব্যাক এবং দুই মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা যার দাম ৮,৯৯০ টাকা।

হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিরেক্টর অব ডিভাইস বিজনেস ইংমার ওয়্যাং বলেন, ‘বাজেটের মধ্যে বাংলাদেশের তরুণরা অত্যাধুনিক স্মার্টফোন ব্যবহারে আগ্রহী। শীর্ষস্থানীয় স্মার্টফোন ব্র্যান্ড হিসেবে হুয়াওয়ে গ্রাহকদের জন্য আকর্ষণীয় এই অফার নিয়ে এসেছে যাতে করে যে কেউ কম খরচে মানসম্মত ডিভাইস ক্রয় করতে পারে।’

উল্লেখ্য, রবি ও বাংলালিংকের বান্ডেল অফারসহ রবি ও বাংলালিংকের প্রতিটি আউটলেট থেকে ক্রেতারা উল্লেখিত হুয়াওয়ে মডেলের স্মার্টফোনগুলো ক্রয় করতে পারবেন। হ্যান্ডসেটগুলো ক্রয়ের ক্ষেত্রে পাওয়া যাবে সর্বোচ্চ ২৪ মাসের ইএমআই বা কিস্তি সুবিধা।

 

– সিনিউজভয়েস ডেস্ক

Please Share This Post.