হুয়াওয়ের মাসব্যাপী ‘টুগেদার টোয়েন্টি টোয়েন্টি’ অফার চলছে

ফেব্রুয়ারিতে গ্রাহকদের জন্য বিশেষ অফার ‘টুগেদার টোয়েন্টি টোয়েন্টি’ শীর্ষক অফার নিয়ে এসেছে শীর্ষস্থানীয় প্রযুক্তি প্রতিষ্ঠান হুয়াওয়ে। চলতি মাসের ৫-২৯ তারিখ পর্যন্ত চলমান এই অফারের আওতায় হুয়াওয়ে নির্দিষ্ট হ্যান্ডসেট এবং অ্যাকসেসরিজ কিনে গ্রাহকরা ৫ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাকসহ জিতে নিতে পারবেন আকর্ষণীয় সব উপহার।

অফারের আওতায় একসাথে হুয়াওয়ে পি৩০-প্রো অথবা নোভা৫-টি এর সাথে ফ্রিবাডস-থ্রি অথবা স্মার্টওয়াচ জিটি-২ কিনলে পাওয়া যাবে নয়েস ক্যানসেলেশন হেডফোন। পি৩০ লাইট এবং ফি-বাডস লাইট অথবা ব্যান্ড ফোর কিনলে পাওয়া যাবে কালার ব্যান্ড এ২। এছাড়া ওয়াইনাইন প্রাইম এবং ফ্রি-লেস অথবা ব্যান্ড ফোর কিনে জিতে নিতে পারবেন ব্যান্ড ফোর’ই।

হুয়াওয়ে অনুমোদিত যেকোন ব্র্যান্ডশপ ও গ্যাজেট অ্যান্ড গিয়ারের (জিঅ্যান্ডজি) আউটলেট থেকে পণ্য কিনে গ্রাহকরা অফারটি নিতে পারবেন। হুয়াওয়ের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেড ঘোষিত এই অফারটি পণ্যের স্টক থাকা সাপেক্ষে পাওয়া যাবে।

এছাড়া হুয়াওয়ে ওয়াই ফাইভ-২০১৯ হ্যান্ডসেট কিনে গ্রাহকরা ১০০০-৫০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক জিতে নিতে পারবেন।

ক্যাশব্যাক পেতে গ্রাহককে এসএমএস অপশনে গিয়ে টাইপ করতে হবে HWE<SPACE>IMEI>SPACE<RETAILCODE দিয়ে পাঠাতে হবে ১৬৩২২ নম্বরে। ফিরতি এসএমএসে ক্যাশব্যাকের পরিমাণ জানা যাবে।

 

-সিনিউজভয়েস/জিডিটি/০৯ফেব্রু./২০

Please Share This Post.