হুয়াওয়ের নতুন ৮ সার্ভিস সেন্টার

রাজধানীর বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের লেভেল থ্রি’র ব্লক বি’তে নতুন সার্ভিস সেন্টার বা সেবা কেন্দ্র উদ্বোধন করেছে হুয়াওয়ে। এ নিয়ে গত এক মাসের মধ্যে আটটি সেবা কেন্দ্র উদ্বোধন করল প্রতিষ্ঠানটি।

বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্সের সেবা কেন্দ্র উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন হুয়াওয়ে টেকনলোজিস (বাংলাদেশ) লিমিটেডের ডিভাইস বিজনেসের ডিরেক্টর ইংমার ওয়্যাংসহ প্রতিষ্ঠানটির অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ।

নতুন সেবাকেন্দ্রের উদ্বোধনকালে ইংমার ওয়্যাং বলেন, ‘রাজধানীর গুরুত্বপূর্ণ একটি শপিং সেন্টারে গ্রাহক সুবিধাসম্পন্ন নতুন সেবাকেন্দ্রের উদ্বোধন করতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। উচ্চ মানসম্পন্ন স্মার্টফোন ও বিক্রয়োত্তর সেবাদানের মাধ্যমে ইতিমধ্যে হুয়াওয়ে অত্যন্ত দ্রুতগতিতে বাংলাদেশের মানুষের আস্থা অর্জন করেছে। ক্রমবর্ধমান হুয়াওয়ে ডিভাইস ব্যবহারকারীদের প্রয়োজনীয় ও তাৎক্ষণিক সেবাদানে এ সেবাকেন্দ্রগুলো সর্বাত্মক সহায়তা করবে। বাংলাদেশের বাজারের প্রতি আমাদের প্রতিশ্রুতি পূরণে আমরা অতি শীঘ্রই দেশজুড়ে আরও সেবাকেন্দ্র স্থাপন করা হবে।’

উল্লেখ্য, গত মাসে ঢাকার উত্তরা ও সাভার ছাড়াও বরিশাল, চট্টগ্রাম, কুমিল্লা, ময়মনসিংহ ও রাজশাহীতে নতুন আটটি সেবাকেন্দ্র উদ্বোধন করেছে হুয়াওয়ে। সবমিলিয়ে বর্তমানে বাংলাদেশে হুয়াওয়ের মোট ১৪টি সেবা কেন্দ্র এবং ৫৪টি কালেকশন পয়েন্ট রয়েছে। সেবাকেন্দ্রগুলোতে গ্রাহকরা ওয়ারেন্টি থাকা ডিভাইসগুলোর বিনা মূল্যে গ্রাহকসেবা নিতে পারবেন এবং এর সঙ্গে  ওয়ারেন্টিবিহীন ডিভাইসের ক্ষেত্রে কমমূল্যে সেবা নিতে পারবেন।

গ্রাহকদের আরো কার্যকর উপায়ে সেবাদানের লক্ষ্যে একটি হটলাইন নম্বর (০৯৬১০ ৭৭৭ ৭৭৭) চালু করেছে প্রতিষ্ঠানটি। হটলাইন নম্বরে সপ্তাহে সোমবার থেকে শুক্রবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত গ্রাহক সেবা পাওয়া যাবে।

 

– সিনিউজভয়েস ডেস্ক